দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

মদ্যপ অবস্থায় বর্ধমানে তিন ফুটপাতবাসীকে পিষে দিয়েছিল গাড়ি! অবশেষে গ্রেফতার চালক

মদ্যপ অবস্থায় বর্ধমানে তিন ফুটপাতবাসীকে পিষে দিয়েছিল গাড়ি! অবশেষে গ্রেফতার চালক

চালক ছাড়াও গাড়িতে আরও তিন জন ছিল। তারা সবাই মদ্যপ ছিল। তার জেরেই গভীর রাতে বর্ধমান শহরে হিট অ্যান্ড রানের ঘটনা ঘটে।

  • Share this:

Saradindu Ghosh

#বর্ধমান: সিসিটিভির ফুটেজ যাচাই করেই মিলল সাফল্য।

গভীর রাতে তিন ফুটপাতবাসীকে পিষে মেরে দেওয়ার ঘটনায় গ্রেফতার চালক। বাজেয়াপ্ত হয়েছে গাড়ি। ধৃতের নাম মানোয়ার সেখ। ধৃতকে গলসি এলাকা থেকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৬ই নভেম্বর রাতে বর্ধমানের একটি পানশালাতে খাওয়া দাওয়া করে ফেরার পথে বর্ধমান স্টেশনের কাছে ফুটপাতে শুয়ে থাকা তিনজনকে পিষে দেয় গাড়িটি।ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। পরে হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়। পুলিশ স্বতোপ্রনোদিত ভাবে মামলা শুরু করে। তদন্তে নেমে ১৮ জায়গার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পরীক্ষা নিরীক্ষার পরই অভিযুক্ত চালককে গলসি থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ আরও জানিয়েছে, চালক ছাড়াও গাড়িতে আরও তিন জন ছিল। তারা সবাই মদ্যপ ছিল। তার জেরেই গভীর রাতে বর্ধমান শহরে হিট অ্যান্ড রানের ঘটনা ঘটে। ফুটপাতে ঘুমিয়ে থাকা তিন জনকে পিষে দেয় দুরন্ত গতির গাড়ি! কিভাবে এই ঘটনা ঘটল তা বিশ্লেষণের পর রাস্তার বিভিন্ন সিসিটিভি ফুটেজ দেখার কাজ শুরু করে বর্ধমান থানার পুলিশ। দূর্ঘটনার পরও সকলের নজর এড়িয়ে কিভাবে ওই গাড়ি পালিয়ে গেল তাও খতিয়ে দেখা হচ্ছিল বলে জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে।

রাতে ফুটপাতে এই ঠাণ্ডার মধ্যেও ঘুমাতে বাধ্য হন ভবঘুরেদের অনেকেই। বর্ধমান রেল স্টেশন সংলগ্ন উড়ালপুলের নিচের ফুটপাতে রাত কাটান তাঁদের অনেকেই। তেমনই শুয়ে থাকা ভবঘুরেদের ওপর দিয়েই দুরন্ত গতিতে ছুটে যায় চারচাকার গাড়িটি। ওই চারচাকা গাড়ির তলায় চাপা পড়ে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। এই ঘটনায় আহত হন আরও একজন। তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তাঁর মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, ওই রাতে বর্ধমান ষ্টেশনের সামনে ফ্লাইওভারের তলায় প্রতিদিনের মতই বেশ কয়েকজন ভবঘুরে ঘুমিয়েছিলেন। রাত প্রায় সাড়ে এগারোটা নাগাদ একটি চারচাকা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে ঘুমিয়ে থাকা তিন জন ভবঘুরকে পিষে দেয়।

ঘটনাস্থলেই মৃত্যু হয় পঞ্চাশোর্ধ এক মহিলা ও এক পুরুষের। কিভাবে ঘটল দূর্ঘটনা, কিভাবেই বা এতবড় দুর্ঘটনার পরও পালিয়ে গেল তা জানতে অন্যান্য ভবঘুরে সঙ্গেও কথা বলে পুলিশ। অবশেষে সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটি চিহ্নিত করা সম্ভব হয়।

Published by: Simli Raha
First published: November 24, 2020, 8:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर