• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • BARDHAMAN MAN CLIMB TO A MOBILE TOWER IN BURDWAN AND GIVE SUICIDE THREAT AFTER HE WAS DUMPED BY HIS GIRLFRIEND SS

Burdwan: প্রেমে বাধা পেয়ে মোবাইল টাওয়ারের মাথায় উঠে বসল যুবক! নামাতে কালঘাম ছুটল পুলিশের

প্রেমিকার সঙ্গে মনোমালিন্য। অভিমানে মোবাইল টাওয়ারের এক্কেবারে মাথায় উঠে পড়ল যুবক ! সেখান থেকে সে নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার হুমকি দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

প্রেমিকার সঙ্গে মনোমালিন্য। অভিমানে মোবাইল টাওয়ারের এক্কেবারে মাথায় উঠে পড়ল যুবক ! সেখান থেকে সে নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার হুমকি দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

  • Share this:

বর্ধমান: ঠিক যেন যেন 'শোলে'র রিপ্লে! প্রেমে বাধা পেয়ে মোবাইল টাওয়ারে উঠে আত্মহত্যার হুমকি যুবকের। নামাতে কালঘাম ছুটলো পুলিশের। মাইক নিয়ে এসে ডেকে হেঁকে অনুরোধ অনুনয় বিনয় করে অবশেষে সাড়ে ৩ ঘণ্টার চেষ্টায় তাকে নামিয়ে আনা সম্ভব হল। কোথায় ঘটল এমন ঘটনা!

প্রেমিকার সঙ্গে মনোমালিন্য। অভিমানে মোবাইল টাওয়ারের এক্কেবারে মাথায় উঠে পড়ল যুবক। সেখান থেকে সে নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার হুমকি দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বন্ধুবান্ধব ও পরিবারের লোকজনদের সঙ্গে নিয়ে প্রায় সাড়ে তিন ঘণ্টার চেষ্টায় তাকে সেখান থেকে নামিয়ে আনা সম্ভব হয়। টানটান উত্তেজনার এই ঘটনার সাক্ষী থাকলেন স্থানীয় অগণিত বাসিন্দা। পূর্ব বর্ধমান জেলার নাদনঘাটে এই ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম খোকন দাস। সে এলাকারই বাসিন্দা। বৃহস্পতিবার দুপুরে সে সকলের অলক্ষ্যে নাদনঘাট এলাকায় একটি টাওয়ারের ওপর উঠে বসে। সেখান থেকে তার চিৎকারে টনক নড়ে সকলের। এ যেন শোলে সিনেমার রিপ্লে।

খবর পেয়ে তড়িঘড়ি সেখানে পৌঁছয় নাদনঘাট থানার পুলিশ। এরপরই নাদনঘাট থানা পুলিশ কর্মী অফিসাররা নিচে থেকে নেমে আসার হাঁক পাড়লেও তাতে কর্ণপাত করেনি ওই যুবক। উপায়ান্তর না দেখে মাইক আনা হয়। সেই মাইকের  সাহায্যে উপস্থিত পুলিশ কর্মী অফিসাররা বারংবার  তাকে নেমে আসার অনুরোধ জানায়। কিন্তু তাতেও চিঁড়ে ভেজে নি। শেষে পুলিশ ওই যুবকের মা ও বন্ধুদের আসরের নামায়। প্রেমিকার সঙ্গে তাঁর মনোমালিন্য মেটাতে তারাও সদর্থক ভূমিকা নেবে বারংবার এমন আশ্বাস পেয়ে সে নেমে আসে।

নাদন ঘাট থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রেমিকার সঙ্গে মনোমালিন্যের জেরে অভিমানী যুবক টাওয়ারের ওপরে উঠে পড়েছিল। সেখান থেকে সে আত্মহত্যার হুমকি দেয়। অনেক চেষ্টায় নামানোর পর তাকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। সমস্যা বুঝতে তাকে জিজ্ঞাসাবাদ করছেন নাদন ঘাট থানার পুলিশ অফিসাররা।

শরদিন্দু ঘোষ

Published by:Siddhartha Sarkar
First published: