Mamata on Protest : শীতলকুচির ঘটনার প্রতিবাদে হাতে মোমবাতি, বর্ধমানে রোড শো করলেন মমতা

Mamata on Protest : শীতলকুচির ঘটনার প্রতিবাদে হাতে মোমবাতি, বর্ধমানে রোড শো করলেন মমতা

প্রতিবাদে মোমবাতি মিছিল ছবি-সংগৃহিত

বর্ধমান দক্ষিণ বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থীর সমর্থনে রবিবার বিকেল নাগাদ পথে নামেন তৃণমূল সুপ্রিমো।

  • Share this:

    #বর্ধমান: শনিবারের দুর্ভাগ্যজনক ঘটনার পর রবিবারই কোচবিহার যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বাধ সেধেছে নির্বাচন কমিশন। নিহতদের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পরিকল্পনা বাতিল করতে হয় তাঁকে। কিন্তু তাতেও দমে যাননি মমতা বন্দ্যোপাধ্যায়। সাংবাদিক বৈঠক করে ঘোষণা করেন তিনদিন পরেই তিনি যাবেন শীতলকুচি। একইসঙ্গে এদিন দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নিহতদের পরিবারের সঙ্গে কথা বলেন তিনি।

    পরে রবিবার বর্ধমানে পৌঁছে শীতলকুচির ঘটনার প্রতিবাদে রোড শো করেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ বর্ধমান দক্ষিণ বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থীর সমর্থনে রবিবার বিকেল নাগাদ পথে নামেন তৃণমূল সুপ্রিমো। রোড শোয়ে মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো ৷ বর্ধমান শহরের পুলিশ লাইন থেকে শুরু করে বর্ধমান স্টেশন পর্যন্ত ৫ কিলোমিটার রাস্তায় তৃণমূল নেত্রীকে দেখার জন্য রাস্তার দু'পাশে, বাড়ির ছাদে ভিড় করেন সাধারণ মানুষ। গত বৃহস্পতিবার বর্ধমানে রোড শো করতে আসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও। বিজয়রাম থেকে বাজে প্রতাপপুর পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা রোড শো করেন নাড্ডা। মমতার রোড শোয়ের এই কর্মসূচি তারই পাল্টা বলে মনে করছে রাজনৈতিক মহল।

    প্রসঙ্গত, শনিবার চতুর্থ দফার নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে শীতলকুচিতে নিহত হয়েছেন চারজন। রাজনৈতিক সংঘর্ষে প্রাণ গিয়েছে আরও এক তরুণের ৷ জখম হয়েছেন আরও তিনজন৷ সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে রবিবার বর্ধমানে মোমবাতি হাতে নিয়ে রোড শো করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।হুইল চেয়ারে বসে মোমবাতি হাতে তিনি নীরব প্রতিবাদ জানান। এছাড়াও রবিবার রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শীতলকুচির প্রতিবাদে কালাদিবস পালন করা হয়৷

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর