খণ্ডঘোষে প্রার্থী বদলের দাবিতে কুরুচিকর পোস্টার, পথ অবরোধ করে বিক্ষোভ বিজেপি কর্মীদের

খণ্ডঘোষে প্রার্থী বদলের দাবিতে কুরুচিকর পোস্টার, পথ অবরোধ করে বিক্ষোভ বিজেপি কর্মীদের

বিজেপি প্রার্থীদের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত। এবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ বিধানসভায় বিজেপির প্রার্থী বিজন মন্ডলের নামে কুরুচিকর পোস্টার পড়ল।

বিজেপি প্রার্থীদের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত। এবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ বিধানসভায় বিজেপির প্রার্থী বিজন মন্ডলের নামে কুরুচিকর পোস্টার পড়ল।

  • Share this:

#খণ্ডঘোষ: বিজেপি প্রার্থীদের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত। এবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ বিধানসভায় বিজেপির প্রার্থী বিজন মন্ডলের নামে কুরুচিকর পোস্টার পড়ল। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রার্থী বদলের দাবিতে পথ অবরোধ করেন বিজেপি কর্মীরা।

ভূমিপুত্র নন। বহিরাগত বিজেপি প্রার্থী বিজন মন্ডল কে একটিও ভোট নয়। এই পোস্টারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে খণ্ডঘোষ এলাকাজুড়ে।খন্ডঘোষের শরঙ্গা, তোড়কোনা, শঙ্করপুর, গোপীনাথপুর, বাদুলিয়া ও কুকুড়া এলাকায় আজ পোষ্টারগুলি দেখতে পান স্থানীয়রা।

আদি বিজেপির পক্ষ থেকে এই পোষ্টার বলে দাবি করে পোষ্টারে খন্ডঘোষের বিজেপি প্রার্থী  বিজন মন্ডলের নামে নানা কুরুচিকর মন্তব্য করে বলা হয়েছে তিনি ভূমিপুত্র নন।তাই বহিরাগত বিজন মন্ডলকে একটিও ভোট নয়।এমনকি তাঁর চরিত্র সম্পর্কেও প্রশ্ন তোলা হয়েছে।এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর।

 বিজেপির দাবি, এই পোস্টার  তৃণমূল কংগ্রেসের তরফ থেকে লাগানো হয়েছে তাদের বদনাম করার জন্য। তৃণমূল কংগ্রেসের পায়ের তলা থেকে মাটি সরে গেছে তাই এরকম কাজ তারা করছে। পাল্টা তৃণমূলের দাবি, বিজেপির আদি ও নব্যের দ্বন্দ্ব সর্বজন বিদিত।বিজেপির নিজেদের গোষ্ঠীদ্বন্দ্বের ফল এটা।

ভূমিপুত্র প্রার্থীর এই দাবিতে এদিন পথ অবরোধও করলো বিজেপি কর্মী সমর্থকরা।খন্ডঘোষ বিধানসভার কাঁটাপুকুর এলাকায় বাঁকুড়া বর্ধমান রোড অবরোধ করা হয়। অবরোধকারী বিজেপি কর্মী সমর্থকদের দাবি, খন্ডঘোষ বিধানসভায় বিজেপি প্রার্থী করা হয়েছে বিজন মন্ডলকে।তিনি রায়না বিধানসভা এলাকার বাসিন্দা। তাই তাঁরা ভূমিপুত্র প্রার্থীর দাবিতে এই অবরোধ করেছেন। রাজ্যের অন্যান্য জেলার পাশাপাশি পূর্ব বর্ধমান জেলাতেও বিজেপির প্রার্থী ঘোষণার পর থেকে বিক্ষোভ শুরু হয়েছে। পূর্বস্থলী উত্তর কেন্দ্রে প্রার্থী বদলের দাবিতে মিছিল বের হয়। প্রার্থীর বাড়ির সামনে অবস্থান-বিক্ষোভ করেন এলাকার বিজেপি কর্মী সমর্থকদের একাংশ। প্রার্থী বদল এর দাবিতে এস টি কে কে রোড অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদ জানান বিজেপি কর্মীরা।

Saradindu Ghosh

Published by:Shubhagata Dey
First published: