ফের সংক্রমণের ডাবল সেঞ্চুরি বর্ধমান শহরে, পরিষেবায় খামতির অভিযোগ 

গত চব্বিশ ঘণ্টায় পূর্ব বর্ধমান জেলায় নতুন করে ৮৪৯ জন করোনা আক্রান্ত হয়েছেন।

গত চব্বিশ ঘণ্টায় পূর্ব বর্ধমান জেলায় নতুন করে ৮৪৯ জন করোনা আক্রান্ত হয়েছেন।

  • Share this:

#বর্ধমান: একদিনে আক্রান্তের সংখ্যায় ফের ডবল সেঞ্চুরি বর্ধমান শহরে। গত চব্বিশ ঘণ্টায় পূর্ব বর্ধমান জেলার সদর শহরে নতুন করে ২৩৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। লাগামহীনভাবে সংক্রমণ বাড়তে থাকায় এবং শয়ে শয়ে বাসিন্দা এই মারণ রোগে আক্রান্ত হওয়ায় আতঙ্ক বাড়ছে শহর জুড়ে। গতবছর করোনার প্রথম পর্যায়ে রাজ্যের অনেক শহরে সংক্রমণ ব্যাপক আকার ধারণ করলেও তার তুলনায় সংক্রমণ কিছুটা কম ছিল বর্ধমান শহরে। এবার আক্রান্তের সংখ্যার নিরিখে এরাজ্যের অনেক শহরকেই অনেক পেছনে ফেলে দিয়েছে বর্ধমান। আক্রান্তের সংখ্যা যত বাড়ছে ততোই চিকিৎসা পরিষেবার অপ্রতুলতা প্রকাশ্যে এসে পড়ছে। বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শুরু করে অনেক বেসরকারি হাসপাতালে যথোপযুক্ত চিকিৎসা পরিষেবা মিলছে না বলে অভিযোগ উঠছে।

গত চব্বিশ ঘণ্টায় পূর্ব বর্ধমান জেলায় নতুন করে ৮৪৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে বর্ধমান শহরের বাসিন্দা রয়েছেন ২৩৪ জন। এছাড়া দাঁইহাট পৌরসভা এলাকায় ছ জন করোনা আক্রান্ত হয়েছেন। গুসকরা পৌরসভা এলাকাতেও নতুন করে ছ জন করোনা আক্রান্ত হয়েছেন। কালনা পুরসভায় এলাকায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ জন। কাটোয়া পৌরসভা এলাকায় ৫৪ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। মেমারি পৌরসভা এলাকায় করোনা আক্রান্ত হয়েছেন ৫ জন।

গ্রামীণ এলাকারগুলির মধ্যে ভাতার ব্লকে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৬১ জন। আউশগ্রাম এক নম্বর ব্লকে ন জন ও আউশগ্রাম দু'নম্বর ব্লকে দশজন করোনা আক্রান্ত হয়েছেন। বর্ধমান এক নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন ৫৭ জন। বর্ধমান দু'নম্বর ব্লক করোনা আক্রান্ত হয়েছেন ২৬ জন। গলসি এক নম্বর ব্লকে ২৫ জন আক্রান্ত হয়েছেন। গলসি দু নম্বর ব্লকে নতুন করে ১৮ জন আক্রান্ত হয়েছেন। জামালপুর ব্লকে ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। কালনা এক নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন ২৭ জন। কালনা দু নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন ২৪ জন। কাটোয়া এক নম্বর ব্লকে কুড়িজন ও কাটোয়া দু'নম্বর ব্লকে ২৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। কেতুগ্রাম এক নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন ৯ জন। কেতুগ্রাম দু নম্বর ব্লকের ১৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। খণ্ডঘোষ ব্লকে ২২ জন আক্রান্ত হয়েছেন। মন্তেশ্বর ব্লকের আক্রান্ত হয়েছেন ন জন। মেমারি এক নম্বর ব্লকে ১৫ জন ও মেমারি দু নম্বর ব্লকে কুড়ি জন করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলকোটে আক্রান্ত হয়েছেন চারজন। পূর্বস্থলী এক নম্বর ব্লকে সাতজন ও পূর্বস্থলী দু'নম্বর ব্লকে ২৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। রায়না এক নম্বর ব্লকে কুড়ি জন ও রায়না দু'নম্বর ব্লকে ২৩ জন করোনা আক্রান্ত হয়েছেন।

Saradindu Ghosh

Published by:Debalina Datta
First published: