বর্ধমানে রোড শোর পর প্রধানমন্ত্রীর কড়া সমালোচনা করলেন অনুব্রত মণ্ডল

বর্ধমানে রোড শোর পর প্রধানমন্ত্রীর কড়া সমালোচনা করলেন অনুব্রত মণ্ডল

বুধবার বিকেলে বর্ধমান শহরের প্রাণকেন্দ্র টাউন হল থেকে রোড শো শুরু হয়। কার্জন গেট দিয়ে বিসি রোড হয়ে রোড শো রাজবাড়ির উত্তর ফটকে পৌঁছায়।

বুধবার বিকেলে বর্ধমান শহরের প্রাণকেন্দ্র টাউন হল থেকে রোড শো শুরু হয়। কার্জন গেট দিয়ে বিসি রোড হয়ে রোড শো রাজবাড়ির উত্তর ফটকে পৌঁছায়।

  • Share this:

#বর্ধমান: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে  মিথ্যাবাদী, বেইমান বললেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। বুধবার বর্ধমান শহরে দলীয় প্রার্থীর সমর্থনে রোড শো করেন অনুব্রত। রোড শোর শেষে বর্ধমান শহরের উত্তর ফটকে বক্তব্য রাখতে গিয়ে এই কথা বলেন তিনি।

দলীয় কর্মী সমর্থকদের সামনে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল বলেন,দিল্লি থেকে সরকারি পয়সায় উড়ে আসছে,এরা কোনও রাজ্যের উন্নয়ন করেনি।পয়সা নিয়ে নয়ছয় করে।নরেন্দ্র মোদি ভণ্ড সাধু,২০১২ সালে বলেছিলে তেলের দাম ৬৬ টাকা হয়েছিল,বিশ্বে ৪৯ টাকা ছিল।আজ রাম রাজ্যে তেলের দাম ১০০ টাকা।তুমি তো পদত্যাগ করলে না। তুমি তো ২০১২ তে বলেছিলে।মা বোনেরা কাঠের জ্বালে রান্না করলে তোমার অন্তর ফেটে যেতো।এখন গ্যাসের দাম ৯০০ টাকা।এখন বিনা পয়সায় গ্যাস দিচ্ছো না। এখন বুক,মাথা ফাটছে না?

তিনি বলেন,মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলছো ও দিদি।এটা কি ভারতের প্রধানমন্ত্রীর কালচার!এটা কি একটা প্রধানমন্ত্রী একটা মুখ্যমন্ত্রীকে বলতে পারে?আমি যদি ও নরেন,ও নরেন বলি।এখানকার মানুষ কি ভাল বলবে?মানুষ ছি ছি করবে।কোথায় কি বলতে হয় তুমি জানো না।তুমি মিথ্যাবাদী।আয়ুস্মান ভারত বলছো।বাড়ির ছাদ,মোটর সাইকেল,টিভি থাকলে পাবে না। এক কোটি লোক কে দেবে।আর মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার সব মানুষের জন্য স্বাস্থ্যসাথী করেছে।

বুধবার বিকেলে বর্ধমান শহরের প্রাণকেন্দ্র টাউন হল থেকে রোড শো শুরু হয়। কার্জন গেট দিয়ে বিসি রোড হয়ে রোড শো রাজবাড়ির উত্তর ফটকে পৌঁছায়। সেখানেই সভা মঞ্চ থেকে এই মন্তব্য করেন অনুব্রত মণ্ডল। বক্তব্যের বেশিরভাগ সময়ই তিনি প্রধানমন্ত্রীর সমালোচনা করেন। বর্ধমান দক্ষিণ কেন্দ্রে নির্বাচন ১৭ এপ্রিল। তার আগেে প্রচার তুঙ্গে তুলতে চলেছে রাজ্যের শাসক দল তৃণমূূল কংগ্রেস। আগামী শুক্রবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই জেলায় নির্বাচনী প্রচারে আসবেন। সেইদিন এই জেলায় তিনটি সভা করবেন তৃণমূূল সুপ্রিমো। তার আগে এদিন সভা করলেন অনুব্রত মণ্ডল।

Published by:Pooja Basu
First published: