Home /News /south-bengal /
পোলবার পর চণ্ডীতলায় মর্মান্তিক পথ-দুর্ঘটনা, মৃত বারাসতের তৃণমূল কাউন্সিলর-সহ ২

পোলবার পর চণ্ডীতলায় মর্মান্তিক পথ-দুর্ঘটনা, মৃত বারাসতের তৃণমূল কাউন্সিলর-সহ ২

প্রদ্যুৎ ভট্টাচার্য

প্রদ্যুৎ ভট্টাচার্য

রবিবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনাটি ঘটে।

  • Last Updated :
  • Share this:

#হুগলী: বাঁকুড়ার সভা শেষে বারাসতে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই কলকাতা-আরামবাগ অহল্যাবাই রোডে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয় বারাসত ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর প্রদ্যুৎ ভট্টাচার্যের (৫১)। হুগলীর চন্ডিতলা থানার শিয়াখালার দুর্ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় তাঁর ভাই প্রণব ভট্টাচার্যের। মারা গিয়েছেন গাড়ির চালকও।

রবিবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনাটি ঘটে।এদিন আরামবাগের দিক থেকে বারাসত ফিরছিলেন দুই ভাই। হুগলির চণ্ডীতলা পেরিয়ে শিয়াখালা অতিক্রম করার পরই দেশমুখার কাছে কাউন্সিলরের গাড়িটি একটি দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের পিছনে ধাক্কা মারে। গাড়িটি দুমড়ে প্রায় ট্রাক্টরের নীচে চলে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় হুগলির তৃণমূল নেতৃত্ব। ফোনে পুরো ঘটনা সম্পর্কে খোঁজখবর নেন বারাসতের তৃণমূল সাংসদ কাকলী ঘোষ দস্তিদার।

এদিকে, বারাসতে দুর্ঘটনার খবর পৌঁছতেই এলাকায় শোকের ছায়া নেমে আসে। কাউন্সিলরের বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেন দলের কর্মী-সমর্থকেরা। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী ছিলেন প্রদ্যুৎ ভট্টাচার্য। এলাকায় জনপ্রিয়ও ছিলেন যথেষ্ট। ফলে, তাঁর এই মর্মান্তিক পরিণতির কথা মেনে নিতে পারছেন না কেউই। প্রদ্যুৎবাবুর স্ত্রী ও এক কন্যা রয়েছেন।

Published by:Shubhagata Dey
First published:

Tags: 3 died, AITMC, Barasat, Hoogly, Road Accident, TMC Councillor