Home /News /south-bengal /
Bangla News: চাদর দিয়ে ঢাকা দোকানের শাটার, CCTV-তে ধরা পড়ল মারাত্মক দৃশ্য! সোনারপুরে এ কী কাণ্ড, দেখুন

Bangla News: চাদর দিয়ে ঢাকা দোকানের শাটার, CCTV-তে ধরা পড়ল মারাত্মক দৃশ্য! সোনারপুরে এ কী কাণ্ড, দেখুন

এ বিষয়ে সোনারপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন দোকান মালিক সূর্যসারথি ঘোষ। (Bangla News)

  • Share this:

    #সোনারপুর: সোনারপুর থানা থেকে মাত্র ১০০ মিটারের মধ্যেই একটি মোবাইল ফোনের দোকানে দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্ক ছড়াল এলাকায়। গত ৩ এপ্রিল ভোর রাতে পাঁচ জনের একটি দুষ্কৃতী দল সোনারপুর অটো স্ট্যান্ড সংলগ্ন এলাকার একটি মোবাইল ফোনের দোকানে চুরি করে। নগদ ও মোবাইল ফোন মিলিয়ে প্রায় ১৮ লক্ষ টাকার জিনিস চুরি গিয়েছে। এ বিষয়ে সোনারপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন দোকান মালিক সূর্যসারথি ঘোষ। (Bangla News)

    চুরির ঘটনার ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার অনান্য ব্যবসায়ীরা। পুলিশের প্রাথমিক অনুমান, বিহার থেকে এই চোরের দল এসেছিল, চুরির পর তারা আবার বিহারেই ফিরে গিয়েছে। গত ৩ এপ্রিল দোকানের কর্মচারীরা দোকানে এসে দেখেন শাটার কিছুটা বাঁকানো, এরপর তাঁরা দোকানে ঢুকে দেখেন সমস্ত কিছু চুরি গিয়েছে।

    আরও পড়ুন: শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে, উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যু ঘিরে হইচই টিটাগড়ে!

    ওই দিনই এ বিষয়ে সোনারপুর থানায় লিখিত অভিযোগ জানানো হয়। বুধবার সেই চুরির ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশে এসেছে। তাতে দেখা যায় পাঁচ সদস্যের দুষ্কৃতী দলটি চুরি করতে এসেছিল। দুটি চাদর দিয়ে দোকানের শাটার আড়াল করে সেই শাটার বাঁকিয়ে ভিতরে ঢোকে এক দুষ্কৃতী, বাকি চারজন বাইরে পাহারা দিতে থাকে। আধ ঘণ্টার অপারেশানে ১৮ লক্ষ টাকার মোবাইল সাফ করে পালিয়ে যায় দুষ্কৃতী দলটি।

    আরও পড়ুন: ম্যাচে হারতেই প্রতিপক্ষকে টেনে চড় কষালেন টেনিস খেলোয়াড়! তুমুল ভাইরাল ভিডিও

    থানা থেকে মাত্র ১০০ মিটারের মধ্যে এই ঘটনায় যথেষ্ট আতঙ্কিত এলাকার ব্যবসায়ী মহল। এই এলাকায় বহু গুরুত্বপূর্ণ ও বড় বড় ব্যবসায়ী রয়েছেন তাঁরা নিরাপত্তার অভাব বোধ করছেন এই ঘটনার পর। পুলিশ এখনও এই ঘটনায় কাউকে আটক বা গ্রেফতার করতে পারেনি।

    অর্পণ মণ্ডল

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Sonarpur

    পরবর্তী খবর