Home /News /south-bengal /
Bangla News: তারাপীঠ মন্দির দর্শনে গিয়ে দারুণ খুশির খবর দিলেন দমকলমন্ত্রী সুজিত বসু!

Bangla News: তারাপীঠ মন্দির দর্শনে গিয়ে দারুণ খুশির খবর দিলেন দমকলমন্ত্রী সুজিত বসু!

Bangla News

Bangla News

এর পাশাপাশি তিনি দুবরাজপুরে তৈরি হতে চলা ফায়ার স্টেশন নিয়েও সুখবর দেন। (Bangla News)

  • Share this:

    #বীরভূম: সোমবার বীরভূমের তারাপীঠের তারা মায়ের মন্দিরে পুজো দেন রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু। পুজো দেওয়ার পর ঘোষণা করলেন, বীরভূম জেলায় খুব তাড়াতাড়ি আরও দুটি নতুন দমকল কেন্দ্র তৈরি হবে।আর পুজো দেওয়া নিয়ে সুজিত বসু জানান, "কোনও উদ্দেশ্য নিয়ে নয়, প্রতিবছর বছরের শুরুতেই মায়ের কাছে আসি। দক্ষিণেশ্বর, কালীঘাটের মত তারাপীঠেও আসি। বছরে অন্তত দুবার তারাপীঠে এসে থাকি। অন্যান্য বারের মতো এবারও সকলের মঙ্গল কামনায় মায়ের কাছে প্রার্থনা করলাম।" (Bangla News)

    আরও পড়ুন: দোকানে মাটির ভাঁড়ে চা খান? শরীরে কী প্রভাব হয় জানেন?

    এর পাশাপাশি মন্ত্রী জানান, বর্তমানে তার দিদি এবং দাদা অসুস্থ রয়েছেন। তাদের জন্যও তিনি প্রার্থনা করেছেন। এর পাশাপাশি তিনি জানিয়েছেন, তিনি ঈশ্বরে বিশ্বাস করেন এবং পুজো দিতে এসেছেন।সপরিবারে এদিন পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হওয়ার সময় প্রশ্ন ওঠে নলহাটিতে যে দমকল কেন্দ্র গড়ে ওঠার কথা ছিল তা নিয়ে। এই প্রশ্নের উত্তরে দমকল মন্ত্রী জানান, "করোনা পরিস্থিতির জন্য অনেকটা পিছিয়ে গিয়েছি আমরা। তবে নলহাটিতে যে ফায়ার স্টেশন হওয়ার কথা ছিল তা হবে। এর পাশাপাশি তিনি দুবরাজপুরে তৈরি হতে চলা ফায়ার স্টেশন নিয়েও সুখবর দেন।

    আরও পড়ুন: ২০২২ সালে বয়স হল ১৯০! বিশ্বের সবচেয়ে বয়স্ক জীবিত প্রাণী জোনাথন, চেনেন?

    এর পরিপ্রেক্ষিতে মন্ত্রী সুজিত বসু জানান, "দুবরাজপুরে যে জায়গায় ফায়ার স্টেশন তৈরি হওয়ার কথা ছিল সেখানে একটু জমিজট ছিল। সেই জমিজট মিটে গিয়েছে। দুবরাজপুরে আমাদের ফায়ার স্টেশন তৈরি হচ্ছে।" অন্যদিকে, এদিন দমকল মন্ত্রী সুজিত বসুর সামনে প্রশ্ন ওঠে বগটুই কাণ্ডে দমকলের ভূমিকা নিয়ে। সেই প্রশ্নের পরিপ্রেক্ষিতে অবশ্য তিনি কোনও কিছু সরাসরি জানাতে চাননি। তিনি জানান, "এই নিয়ে কোন মন্তব্য করব না। কারণ বিষয়টি বিচারাধীন।" একইভাবে অনুব্রত মণ্ডলকে নিয়ে প্রশ্ন উঠলে তিনি জানান, "অনুব্রত এখন অসুস্থ। চিকিৎসকরা তাকে বিশ্রাম নিতে বলেছেন। তিনি এখন বিশ্রামে রয়েছে। এই মুহূর্তে তাকে সিবিআইয়ের ডাকা ঠিক হয়নি।"

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Sujit Bose

    পরবর্তী খবর