Home /News /south-bengal /
Bangla News: ছিলেন অন্তঃসত্ত্বা, হল সর্বনাশ! প্রাণ দিয়ে 'শিক্ষা' দিয়ে গেলেন দেগঙ্গার বধূ

Bangla News: ছিলেন অন্তঃসত্ত্বা, হল সর্বনাশ! প্রাণ দিয়ে 'শিক্ষা' দিয়ে গেলেন দেগঙ্গার বধূ

Bangla News

Bangla News

ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। (Bangla News)

  • Share this:

    #দেগঙ্গা: অবৈধ ভাবে গর্ভপাত করানোয় মৃত্যু হল বছর পঁচিশের এক মহিলার। ঘটনার জেরে এলাকায় বিরাট উত্তেজনা। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি বাগে আনে। ঘটনাটি ঘটেছে, রবিবার দেগঙ্গা থানার সুন্দেপুকুর এলাকায় (Bangla News)। অভিযোগ, অবৈধভাবে গর্ভপাত করাতে গিয়ে মৃত্যু হয়েছে গৃহবধূর। ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। (Bangla News)

    আরও পড়ুন: ধরতে পারলেই বিরাট লাভ! শেওড়াফুলিতে গঙ্গার ঘাটে ঘাটে মানুষের ঢল, কিন্তু কেন?

    অভিযুক্ত ডাক্তারকে আটক করেছে পুলিশ। পলাতক হাতুড়ে ডাক্তার তথা চেম্বারের মালিক ও একজন মহিলা সহকর্মী (Bangla News)। মৃতা গৃহবধূর নাম রুপালি কাহার, বয়স ২৫ বছর। বাড়ি বাদুড়িয়ার গোখনা এলাকায়। স্থানীয় সূত্রে খবর রুপালি কাহার চার মাসের অন্তসত্ত্বা ছিলেন। স্বামী কর্মসূত্রে তামিলনাড়ুতে থাকেন। তাঁদের আগে এক সন্তান আছে। পরে অন্তসত্ত্বা হয়ে পড়ায় সুন্দেপুকুর এলাকায় ডাক্তারের সঙ্গে যোগাযোগ করেন রুপালি।

    আরও পড়ুন: ট্যাংরায় অগ্নিকাণ্ডের তদন্ত, মুখ্যমন্ত্রীর নির্দেশে গঠিত ৪ সদস্যের হাই-পাওয়ার কমিটি

    এক মহিলার সঙ্গে আলাপ হয় প্রথমে। অভিযোগ, ওই মহিলাই পরামর্শ দেন গর্ভপাতের করাতে। রবিবার সকালে গর্ভপাতের পর অসুস্থ হয়ে চেম্বারে মারা যান গৃহবধূ। মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই উত্তেজিত হয়ে পড়ে মৃতার পরিবারের সদস্যরা ও স্থানীয়রা। স্থানীয়দের দাবি, দীর্ঘদিন ধরে এখানে অবৈধভাবে গর্ভপাত করানো হয় সরকারি ছাড়পত্র ছাড়া। পলাতক দোষীদের গ্ৰেফতারের দাবিতে মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখান স্থানীয়রা। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

    জিয়াউল আলম

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Abortion, Bangla News

    পরবর্তী খবর