Home /News /south-bengal /
Bangla News: মন ভালো করা খবর, কান্নায় ভেঙে পড়া তুহিনার মুখে হাসি ফোটালেন থানার ওসি! কীভাবে জানেন?

Bangla News: মন ভালো করা খবর, কান্নায় ভেঙে পড়া তুহিনার মুখে হাসি ফোটালেন থানার ওসি! কীভাবে জানেন?

Bangla News

Bangla News

কিন্তু আসল ঘটনা জানার পর পুলিশের এই মানবিক উদ্যোগকে কৃতজ্ঞতা জানাবেন আপনিও। (Bangla News)

  • Share this:

#মুর্শিদাবাদ: কান্নায় ভেঙে পড়া তুহিনার মুখে হাসি ফোটালেন থানার ওসি। ছবিটি দেখে প্রথমে অবাক হয়েছিলেন গ্রামের পথচলতি মানুষেরা (Bangla News)। গায়ে পুলিশের উর্দি টুপিতে অশোক স্তম্ভের চিহ্ন, কোমরে পিস্তল নিয়ে থানার বড়বাবু যাচ্ছেন সাইকেলে চড়ে। প্রথমে অনেকে ভেবেছিলেন দুষ্কৃতী ধরতে পুলিশের এই ভূমিকা, কেউ ভেবেছিলেন সেফ ড্রাইভ সেভ লাইফ এর নতুন কোনও কর্মসূচি, কেউবা আবার বলেছেন শরীরচর্চার জন্য এই পদ্ধতি। কিন্তু আসল ঘটনা জানার পর পুলিশের এই মানবিক উদ্যোগকে কৃতজ্ঞতা জানাবেন আপনিও। (Bangla News)

সূত্রের খবর, দিন কয়েক আগে বড়ঞা থানার নিমা বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী তুহিনা আফরিনের সাইকেলটি হারিয়ে যায় (Bangla News)। আর তারপর থেকেই কার্যত মানসিক ভাবে ভেঙ্গে পড়ে তুহিনা আফরিন। অত্যন্ত মেধাবী ও দুস্থ পরিবারের এই ছাত্রীর সাইকেল হারানোয় বন্ধ হতে বসেছিল লেখা পড়া, এমনকী আঠারো বছর বয়সের আগেই তার বিয়ে দেওয়ারও সিদ্ধান্ত নিয়েছিল পরিবারের লোকজন। বাড়ি থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে স্কুল ও টিউশন হওয়ায় পড়তে আসতে না পেরে কার্যত ভেঙে পড়েছে এই ছাত্রী।

সাইকেল নিয়ে যাচ্ছেন ওসি সাইকেল নিয়ে যাচ্ছেন ওসি

আরও পড়ুন: শাড়িতে মোহময়ী নায়িকা, 'প্রভাবশালী' দীপিকা পাড়ুকোনের সাজে চোখ ফিরছে না ভক্তদের!

আর সেই খবর বড়ঞা থানার ভারপ্রাপ্ত আধিকারিক দেবদাস বিশ্বাসের কাছে পৌঁছতেই বাজার থেকে নিজের পকেটের টাকা দিয়ে নতুন একটি সাইকেল কিনে রীতিমতো নিজেই চালিয়ে চলে যান তুহিনার বাড়িতে। তুহিনার হাতে তুলে দিলেন সেই সাইকেল। কান্না ভরা দুই চোখের জল মুছিয়ে তার পাশে থাকার আশ্বাস দিয়ে বিয়ে বন্ধের হুঁশিয়ারি দিলেন পরিবারকে। রাজ্যজুড়ে বেশকিছু ঘটনায় যেখানে পুলিশের ভূমিকায় প্রশ্ন উঠেছে সেখানে এই পুলিশ অফিসারের এহেন মানবিক উদ্যোগে খুশি পড়ুয়া সহ অভিভাবক।

আরও পড়ুন: সাধের টয় ট্রেনেই শেষ জীবন, মারাত্মক ঘটনা পাহাড়ে!

যদিও এই ঘটনায় উল্লেখিত পুলিশ অফিসার দেবদাস বিশ্বাস জানিয়েছেন, মানুষের পাশে থাকার জন্য তিনি নিত্যদিনই কিছু না কিছু করে থাকেন। তবে সেটি নামের আশায় নয়। এক্ষেত্রেও তিনি মেধাবী এই ছাত্রীর অসময়ে বিয়ে বন্ধ ও পড়াশোনা চালিয়ে যাওয়ার উদ্দেশ্যেই এই উদ্যোগ নিয়েছেন ও তার পাশে থাকার আশ্বাস দিয়েছেন। তুহিনা অবশ্য এতকিছু বোঝে না, সাইকেল পেয়ে সে খুবই খুশি। খুশি আবার স্কুলে যেতে পেরে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bangla News, Murshidabad news

পরবর্তী খবর