Home /News /south-bengal /
Nandigram Lightning Death Update: আচমকা বাজে মৃত্যুর কোলে মা-ছেলে, আজ নন্দীগ্রামে তৃণমূলের প্রতিনিধি দল, কেন?

Nandigram Lightning Death Update: আচমকা বাজে মৃত্যুর কোলে মা-ছেলে, আজ নন্দীগ্রামে তৃণমূলের প্রতিনিধি দল, কেন?

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

শোকের ছায়া নেমেছে নন্দীগ্রামের দেবীপুর এলাকায়। (Nandigram Lightning Death Update)

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর: ঝড়ের সঙ্গে পাল্লা দিয়ে আকাশ বাতাস কাঁপিয়ে একের পর এক বজ্রপাতের বিকট শব্দে যখন গোটা এলাকা কেঁপে উঠছিল, তখনই একটা বাজ পড়ার শব্দে লুটিয়ে পড়েন মা ও ছেলে। শনিবার বাজ পড়েই মা ও ছেলের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমেছে নন্দীগ্রামে। রাতেই বাজ পড়ে মৃত্যু হয়েছে মা ইন্দ্রা দুয়ারি (৫৫) ও ছেলে মৃনাল দুয়ারির (৩৫)। শোকের ছায়া নেমেছে নন্দীগ্রামের দেবীপুর এলাকায়। (Nandigram Lightning Death Update)

    আরও পড়ুন: রোজ আম খাওয়ার একটা খারাপ দিক রয়েছে, বড় ক্ষতিটা জানেন তো?

    শনিবার সন্ধেয় জেলা জুড়ে শুরু হয় ঝড়-জল-বৃষ্টি! কালবৈশাখী ঝড়ের সঙ্গে বজ্র-বিদ্যুৎ সহ বৃষ্টি শুরু হয় পূর্ব মেদিনীপুরের কোলাঘাট পাঁশকুড়া তমলুক, নন্দকুমার, ভগবানপুর, নন্দীগ্রাম, মহিষাদল-সহ জেলার বিস্তীর্ণ এলাকায়। ঝড়ে গাছ থেকে ইলেক্ট্রিক পোস্ট, কাঁচা মাটির দেওয়াল ভেঙে পড়ারও খবর পাওয়া যায়। লোডশেডিং-এ ডুবে যায় বিস্তীর্ণ এলাকা। ঝড় বৃষ্টির সঙ্গে নাগাড়ে বজ্রপাত চলছিল। বাড়ির বাইরেই মৃত্যু হয় নন্দীগ্রামের দেবীপুরের বাসিন্দা মা ও ছেলের।

    আরও পড়ুন: স্কুলের কর্মীকে লাঠি দিয়ে 'মার' প্রধান শিক্ষকের, কারণ জানলে চমকে যাবেন!

    আহত অবস্থায় দুজনকেই রাতেই নন্দীগ্রামের রেয়াপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে মা ও ছেলেকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। খবর পেয়ে কলকাতা থেকে রাজ্য তৃণমূল কংগ্রেসের এক প্রতিনিধি দল রবিবার বিকেল নাগাদ নন্দীগ্রাম আসছেন মৃতদের বাড়ি। পরিবারের সদস্যদের হাতে তাঁরা আর্থিক ক্ষতিপূরণ তুলে দেবেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই স্থানীয় বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর পক্ষ থেকে তাঁর প্রতিনিধিরাও ওই পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Nandigram, Purba Medinipur News

    পরবর্তী খবর