Home /News /south-bengal /
Bangla News: নদিয়া থেকে দৌড়ে দার্জিলিং! এই এক লক্ষ্য নিয়ে যাত্রাশুরু মহিতোষ ও সঙ্গীদের...

Bangla News: নদিয়া থেকে দৌড়ে দার্জিলিং! এই এক লক্ষ্য নিয়ে যাত্রাশুরু মহিতোষ ও সঙ্গীদের...

Bangla News (মহিতোষ ও তাঁর সঙ্গীরা)

Bangla News (মহিতোষ ও তাঁর সঙ্গীরা)

শান্তিপুর থানার ফুলিয়ার এই নজির সৃষ্টিকারী যুবকের নাম মহিতোষ ঘোষ। (Bangla News)

  • Share this:

    #ফুলিয়া: সমাজের সচেতনতার উদ্দেশ্যে প্রায় ৬০০ কিলোমিটার দৌড়ে দার্জিলিং-এর উদ্দেশ্যে রওনা দিল নদিয়ার যুবক (Bangla News)। লক্ষ্য নেশা মুক্ত সমাজ গড়ে তোলা। তার জন্য নিয়মিত শরীরচর্চা করতে হবে (Bangla News)। এবার সমাজকে আরও বেশি সচেতন করতে দৌড়ে প্রায় ৬০০ কিলোমিটার পাড়ি দিয়ে দার্জিলিংয়ের উদ্দেশ্যে রওনা দিল নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়ার এক যুবক। এর আগেও সমাজকে বার্তা দিতে দিঘা পাড়ি দিয়েছিল দৌড়ে। শান্তিপুর থানার ফুলিয়ার এই নজির সৃষ্টিকারী যুবকের নাম মহিতোষ ঘোষ। (Bangla News)

    আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যা করলেন হবু বউ, হলদিয়ায় হুলুস্থুল! পুলিশে গেলেন প্রেমিক

    ফুলিয়া শিক্ষা নিকেতনের মাঠে নিয়মিত দৌড় প্র্যাকটিস করেন। সেখানেই তাঁর কয়েক বন্ধুর সঙ্গে আলাপ হয়। এর পরেই তাঁরা সিদ্ধান্ত নেন, সমাজকে বার্তা দিতে হবে। গাছ লাগানো থেকে শুরু করে সেফ ড্রাইভ সেভ লাইফ এবং নেশামুক্ত সমাজ গড়ে তোলার লক্ষ্য নিয়ে তাঁরা পাড়ি দেয় দিঘায়। মহিতোষ কোনওরকম পরিবহণের সাহায্য ছাড়াই দৌড়ে দিঘা পৌঁছয়।

    আরও পড়ুন: 'বারবার কেন মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট?', কেন্দ্রের কাছে রিপোর্ট তলব হাইকোর্টের

    এবার সমাজকে আরও বেশি করে সচেতন করে তুলতে প্রায় ৬০০ কিলোমিটার পাড়ি দিয়ে দার্জিলিং পৌঁছনোর জন্য রওনা হলেন তিনি। লক্ষ্য একটাই পরিবেশ সম্পর্কে মানুষকে আরও বেশি সচেতন করে। তবে মহিতোষ নিজে পায়ে দৌড়লেও তাঁর বন্ধুরা সাইকেলে করে তাঁর সঙ্গে যাবেন। মহিতোষের এই উদ্যোগে খুশি এলাকাবাসীও। করতালি দিয়ে তাঁদের শুভেচ্ছা জানিয়ে এদিন যাত্রাশুরু হল মহিতোষদের।

    মৈনাক দেবনাথ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Nadia

    পরবর্তী খবর