Home /News /south-bengal /
Bangla News: ছটফট করছে মুরগিরা, খাঁচার মধ্যে ওটা কী? চক্ষু চড়কগাছ! ছুটে এল বন দফতরের কর্মীরা

Bangla News: ছটফট করছে মুরগিরা, খাঁচার মধ্যে ওটা কী? চক্ষু চড়কগাছ! ছুটে এল বন দফতরের কর্মীরা

Bangla News (প্রতীকী ছবি)

Bangla News (প্রতীকী ছবি)

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে স্থানীয় বাসিন্দা যুবক মিল্টন রায় তার পোল্ট্রি ফার্মে যেতেই ফোঁস ফোঁস শব্দ শুনতে পান। (Bangla News)

  • Share this:

    #হাবড়া: পোল্ট্রি ফার্মে মুরগি স্বীকার করতে এসে জালে আটকে পড়ল বিষধর গোখরো সাপ। শেষমেশ বন দফতরের চেষ্টায় জাল কেটে উদ্ধার পূর্ণবয়স্ক পাঁচ ফুট দৈর্ঘ্যের গোখরো সাপটি। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি হাবড়া থানার কুমড়া পঞ্চায়েতের পাঁচ ঘড়িয়া এলাকার। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে স্থানীয় বাসিন্দা যুবক মিল্টন রায় তার পোল্ট্রি ফার্মে যেতেই ফোঁস ফোঁস শব্দ শুনতে পান। (Bangla News)

    আরও পড়ুন: চাদর দিয়ে ঢাকা দোকানের শাটার, CCTV-তে ধরা পড়ল মারাত্মক দৃশ্য! সোনারপুরে এ কী কাণ্ড, দেখুন

    আওয়াজের উৎস খুঁজতেই চক্ষু চড়কগাছ। দেখা গিয়েছে পোল্ট্রি ফার্মের চারপাশ দিয়ে ঘেরা জালের ফাঁসে আটকে আছে এক বিশাল আকারের বিষধর গোখরো। এই খবর ছড়িয়ে পড়তেই সাপ দেখতে পোল্ট্রি ফার্ম চত্বরে ভিড় জমতে শুরু করে স্থানীয় বাসিন্দাদের। খবর দেওয়া হয় বন দফতরে। খবর পেয়ে বারাসাত এস এফ রেঞ্জের বনদপ্তরের কর্মীরা এসে সাপটি উদ্ধার করে নিয়ে যায়। পোল্ট্রি ফার্মের মালিক মিল্টন রায় জানিয়েছেন, এই নিয়ে এক সপ্তাহের মধ্যে দু'দুটি বিষধর গোখরো সাপ উদ্ধার হল এই ফার্মের জাল থেকেই।

    আরও পড়ুন: ম্যাচে হারতেই প্রতিপক্ষকে টেনে চড় কষালেন টেনিস খেলোয়াড়! তুমুল ভাইরাল ভিডিও

    ফলে একপ্রকার আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে বাসিন্দাদের মধ্যে। মূলত ফার্মের ছোট ছোট মুরগি খাওয়ার লোভেই সাপের আনাগোনা বেড়েছে ফার্ম চত্বরে। স্থানীয় বাসিন্দা পরিমল শিকদার জানিয়েছেন, 'গরম পড়তে না পড়তেই যেভাবে বিষধর সাপের উপদ্রব বেড়েছে তাতে করে সত্যিই আমরা আতঙ্কে রয়েছি, কারণ বাড়িতে ছোট ছোট বাচ্চারা রয়েছে।' বন দফতর খবর পাওয়া মাত্রই এসে সাপ উদ্ধার করে নিয়ে গিয়েছে। বনদপ্তরের ভূমিকায় ভীষণ খুশি বাসিন্দারা। তবে গরমের কটা দিন বন দফতরের কর্মীরা যাতে এই এলাকায় আরেকটু নজর রাখেন সেই আবেদন জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

    জিয়াউল আলম

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Snake

    পরবর্তী খবর