Home /News /south-bengal /
Bangla News: স্নিফার ডগ নিয়ে চলছিল তল্লাশি... আচমকা বাস থেকে যা পাওয়া গেল চোখ কপালে পুলিশের!

Bangla News: স্নিফার ডগ নিয়ে চলছিল তল্লাশি... আচমকা বাস থেকে যা পাওয়া গেল চোখ কপালে পুলিশের!

তুমুল তল্লাশি শহরজুড়ে

তুমুল তল্লাশি শহরজুড়ে

Bangla News: রাত পোহালেই সাধারণতন্ত্র দিবস। তাই তার আগে যে কোনও ধরনের নাশকতা রুখতে ও নিরাপত্তা জোরদার করতে প্রতি বছরই তৎপরতা বাড়ানো হয়।

  • Share this:

#বর্ধমান: ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের আগে বর্ধমান শহরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে ও যে কোনও রকম নাশকতা রুখতে তৎপর পূর্ব বর্ধমান (Burdwan News) জেলা পুলিশ। মঙ্গলবার বর্ধমান শহরের বিভিন্ন জনবহুল এলাকা ও শপিং মলগুলিতে স্নিফার ডগ ও মেটাল ডিকেক্টর নিয়ে তল্লাশি অভিযান চালালো পুলিশ (Bangla News) ।

বর্ধমান শহরের বি সি রোড, দত্ত সেন্টার, বৈদ্যনাথ কাটরা, বাসস্ট্যান্ড-সহ বিভিন্ন জনবহুল এলাকা ও শপিংমলগুলিতে এই তল্লাশি চলে। নাকা চেকিং চলাকালীন নাদন ঘাটে একটি যাত্রীবাহী বাস থেকে আগ্নেয়াস্ত্র (Burdwan News) উদ্ধার করা হয়। ওই ঘটনায় দুজনকে গ্রেফতার  (Bangla News) করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন : ঝুলিতে প্রধানমন্ত্রীর পুরস্কার! বহু ভাষায় গান গেয়ে মুগ্ধ করছে অসমের ধৃতিস্মান, দেখুন...

পূর্ব বর্ধমান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিনহা রায় জানান, রাত পোহালেই সাধারণতন্ত্র  দিবস। তাই তার আগে যে কোনও  ধরনের নাশকতা রুখতে ও নিরাপত্তা জোরদার করতে প্রতি বছরই তৎপরতা বাড়ানো হয়। এবারও জেলা পুলিশের পক্ষ থেকে একাধিক উদ্যোগ নেওয়া হয়েছে। জেলার বিভিন্ন গুরত্বপূর্ণ জনবহুল এলাকাগুলিতে জোরদার তল্লাশি চালানো হচ্ছে। গুরত্বপূর্ণ সমস্ত জায়গায়  বাড়তি  পুলিশ মোতায়েন করা হয়েছে । জেলার সীমানা এলাকাগুলিতে নাকা চেকিং করা হচ্ছে।

স্নিফার ডগ মেটাল ডিটেক্টর নিয়ে শপিং মলে চলে তল্লাশি স্নিফার ডগ মেটাল ডিটেক্টর নিয়ে শপিং মলে চলে তল্লাশি

এদিন নাকা চেকিংয়ের সময় যাত্রী বোঝাই বাস থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয় নাদনঘাটে। ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের  (Bangla News) সৃষ্টি হয়েছে। সাধারণতন্ত্র দিবসের আগে নাকা চেকিংয়ে বাজেয়াপ্ত হয় এই আগ্নেয়াস্ত্র।মঙ্গলবার সকালে পূর্ব বর্ধমানের  নাদন ঘাট থানার হেমায়েতপুর মোড়ে নাকা চেকিং করছিল পুলিশ। সে  সময় শিকারপুর বর্ধমান (Burdwan News) বাস থেকে কুতুবুদ্দিন মণ্ডল ও মনসুর মণ্ডল নামে ২ ব্যক্তিকে তিনটে রাইফেল ও দুটো পাইপগান-সহ আটক করা হয়। এদের মধ্যে কুতুবুদ্দিন মণ্ডলের বাড়ি ডোমকলের শাহেজাদা গ্রামে। অপর জনের বাড়ি নাদন ঘাট থানার অন্তর্গত গোকর্ণ গ্রামে।

আরও পড়ুন : দিনভর মোবাইলে বুঁদ মেয়ে, শাস্তি দিতে মাসের পর মাস ধরে ধর্ষণ করল বাবা!

তারা কী উদ্দেশ্যে এই আগ্নেয়াস্ত্র পরিবহণ করছিল তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা কোথা থেকে এই আগ্নেয়াস্ত্র জোগাড় করেছিল, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, এই চক্রের সঙ্গে আর কারা জড়িত তা বিস্তারিত ভাবে জানার চেষ্টা চালানো হচ্ছে।

Published by:Sanjukta Sarkar
First published:

Tags: Bangla News, East Burdwan News

পরবর্তী খবর