Home /News /south-bengal /
Bangla News: শেষকৃত্য সেরে ফেরার পথে মারাত্মক দুর্ঘটনা, মৃত ১! আহত বহু

Bangla News: শেষকৃত্য সেরে ফেরার পথে মারাত্মক দুর্ঘটনা, মৃত ১! আহত বহু

Bangla News

Bangla News

আশঙ্কাজনক অবস্থায় বারাসত জেলা হাসপাতালে ভর্তি ৭ জন। (Bangla News)

  • Share this:

    #উত্তর ২৪ পরগনা: দেগঙ্গায় সোহাই এলাকায় অটো উল্টে এক মহিলার মৃত্যু, আহত ১৪ জন। তাঁদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অন্তত ৭ জন। দেগঙ্গায় মৃতদেহ দাফন করে বাড়ি ফেরার পথে অটো উল্টে গিয়ে মৃত্যু হয় এক মহিলার। আহত হন ১৪ জন। আশঙ্কাজনক অবস্থায় বারাসত জেলা হাসপাতালে ভর্তি ৭ জন। (Bangla News)

    আরও পড়ুন: ২৪ ঘণ্টা যে কোনও সমস্যা ফোনে শুনবেন সোহম চক্রবর্তী, চালু হল 'দরবারে বিধায়ক'!

    মৃতের নাম লালবানু বেগম, তাঁর বয়স ৪২ বছর। আহতদের মধ্যে রয়েছে শিশু, মহিলা ও বৃদ্ধা। ঘটনাস্থলে দেগঙ্গা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। আহত, মৃত সকলের বাড়ি আমডাঙ্গা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় দেগঙ্গার সোহাই গ্ৰামে পথদুর্ঘটনায় মৃত বছর ২৯-এর যুবক কবিরুল ইসলামের দেহ কবরস্থ করার জন্য আমডাঙ্গা থেকে একটি মালবাহী অটোয় চেপে ১৪ জনের একটি দল যায় সোহাইতে। রাত ১০টা নাগাদ সোহাই-বিড়া রোড দিয়ে অটোয় চেপে বাড়ি ফিরছিলেন তাঁরা।

    আরও পড়ুন: ভারতে করোনার ভয়াবহতা লেন্সবন্দি করে ফের পুলিৎজার জয়ী দানিশ সিদ্দিকি, কোন ছবিগুলি জানেন?

    সোহাই মঙ্গলনগর এলাকার বাঁকের মুখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপড়ে দুটো পাল্টি খেয়ে উল্টে পড়ে অটোটি। স্থানীয়রা এসে অটোর নিচে চাপা পড়া সকলকে উদ্ধার করেন ও চিকিৎসার জন্য নিয়ে যান বিশ্বনাথ পুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে। হাসপাতালে আনার পথে মৃত্যু হয় মহিলার, আশঙ্কাজনক ৭ জনকে স্থানান্তর করা হয় বারাসত জেলা হাসপাতালে। বাকিদের প্রাথমিক চিকিৎসা করানো হয় বিশ্বনাথ পুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে।

    জিয়াউল আলম

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, North 24 Pargana news

    পরবর্তী খবর