Home /News /south-bengal /
Bangla News: উচ্চমাধ্যমিক তোয়াক্কা না করে অন্নপ্রাসনে জোরে সাউন্ডবক্স বাজল! বাধা দিতে পুলিশের সঙ্গে যা হল

Bangla News: উচ্চমাধ্যমিক তোয়াক্কা না করে অন্নপ্রাসনে জোরে সাউন্ডবক্স বাজল! বাধা দিতে পুলিশের সঙ্গে যা হল

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

Bangla News: উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীন সমস্ত ধরনের শব্দ দূষণের উপর বিধিনিষেধ জারি করা হয়েছে।

  • Share this:

    #কাকদ্বীপ: সাউন্ডবক্সের আওয়াজ কমাতে বলায় পুলিশকে মারধরের অভিযোগ। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় সুন্দরবন পুলিশ জেলার হারউড পয়েন্ট কোস্টাল থানা এলাকায়। এই ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচজনকে গ্রেফতার করে। ধৃতদের সোমবার কাকদ্বীপ মহকুমা আদালতে তোলা হলে বিচারক ২ জনকে ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ এবং বাকিদের ১৪ দিনের জেল হেফাজতে নির্দেশ দিয়েছেন।

    প্রশাসন সূত্রে খবর, উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলাকালীন সমস্ত ধরনের শব্দ দূষণের উপর বিধিনিষেধ জারি করা হয়েছে। তার পরেও বিধি নিষেধ উপেক্ষা করে কাকদ্বীপের অক্ষয়নগর বাসন্তী ময়দানের কাছে বাড়ির অন্নপ্রাসনের নাম করে কিছু যুবক জোরে সাউন্ডবক্স বাজাতে শুরু করে। ওই এলাকা থেকে হারউড পয়েন্ট কোস্টাল থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে সাউন্ডবক্স বন্ধ করে দিয়ে আসে।

    ওইদিন সন্ধ্যায় পুলিশি বাধা না মেনে আবারও জোরে সাউন্ডবক্স বাজানো শুরু হয়। ওই সময়ে এলাকা দিয়ে যাচ্ছিল থানার আর.টি গাড়ি। সাউন্ড বক্সের আওয়াজ শুনে আর.টি গাড়িতে থাকা কর্মরত অফিসার সাউন্ডবক্স বন্ধ করতে বলেন। কথা না শুনে পুলিশের সঙ্গে বচসায় জড়ায় ওই যুবকরা। এমনকি পুলিশের জামা টেনে ছিঁড়ে দেয় মারধর করে বলে অভিযোগ।

    আরও পড়ুন- জোর করে গর্ভনিরোধক খাওয়ানো হতো! মর্মান্তিক পরিণতি গৃহবধূর

    ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছলে আরও বেশি লোকজন জড়ো হয়ে পুলিশকে মারধর করে। পুলিশকে মারধর করার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। এ বিষয়ে কাকদ্বীপের এসডিপিও প্রসেনজিৎ বন্দোপাধ্যায় জানান, কয়েকজন যুবক বেআইনি কাজ করছিল। পুলিশ গিয়ে যখন বাধা দেয়,পুলিশের সঙ্গে অভদ্র আচরণ করে এবং পুলিশের উপর চড়াও হয়। এই ঘটনায় পুলিশ পাঁচজন কে গ্রেফতার করেছে।

    বিশ্বজিৎ হালদার

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: District police

    পরবর্তী খবর