Home /News /south-bengal /
Bandel Station: আজ দুপুর থেকে বন্ধ ব্যান্ডেল স্টেশন, স্পেশাল ট্রেন চলবে হাওড়া থেকে চুঁচুড়া ও বর্ধমান থেকে খন্নানের মধ্যে 

Bandel Station: আজ দুপুর থেকে বন্ধ ব্যান্ডেল স্টেশন, স্পেশাল ট্রেন চলবে হাওড়া থেকে চুঁচুড়া ও বর্ধমান থেকে খন্নানের মধ্যে 

আজ দুপুর থেকে বন্ধ ব্যান্ডেল স্টেশন, স্পেশাল চলবে হাওড়া থেকে চুঁচুড়া ও বর্ধমান থেকে খন্নানের মধ্যে 

আজ দুপুর থেকে বন্ধ ব্যান্ডেল স্টেশন, স্পেশাল চলবে হাওড়া থেকে চুঁচুড়া ও বর্ধমান থেকে খন্নানের মধ্যে 

প্রয়োজনে বিশেষ বাস চালাবে এসবিএসটিসি। 

  • Share this:

আবীর ঘোষাল, কলকাতা: আজ, শুক্রবার দুপুর থেকে সোমবার দুপুর পর্যন্ত বন্ধ থাকবে ব্যান্ডেল স্টেশন (Bandel Station)। চলাচল করবে না কোনও ট্রেন। এই অবস্থায় হাওড়া ও বর্ধমান থেকে ভায়া মেন লাইন বা কাটোয়া থেকে যারা যাতায়াত করবেন তাদের জন্যে সংক্ষিপ্ত স্পেশাল ট্রেন চালাবে পূর্ব রেল।

হাওড়া থেকে চুঁচুড়া ও বর্ধমান থেকে খন্নান পর্যন্ত  স্পেশাল ট্রেন চলবে আজ ২৭ তারিখ - ৮ জোড়া (হাওড়া থেকে চুঁচুড়া) ও ৭ জোড়া (বর্ধমান থেকে খন্নান) এর মধ্যে। আগামিকাল, শনিবার ও পরশু রবিবার , ২৮ ও ২৯ তারিখ ১৮ জোড়া (হাওড়া থেকে চুঁচুড়া) ও ১৪ জোড়া (বর্ধমান থেকে খন্যান) ৩০ তারিখ ১০ জোড়া (হাওড়া থেকে চুঁচুড়া) ও  ৭ জোড়া ট্রেন (বর্ধমান থেকে খন্নান)।

আরও পড়ুন-রাজ্যজুড়ে আজ বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস, দুই বঙ্গে আগামী ৪-৫ দিন আবহাওয়া কেমন থাকবে? জেনে নিন

এ ছাড়া কাটোয়া থেকে ত্রিবেণি - ২৮ ও ২৯ তারিখ পাঁচ জোড়া করে স্পেশাল চলবে। যে সব দূরপাল্লার ট্রেন বাতিল থাকছে তা হল,

🔴 উত্তরবঙ্গ ও  দক্ষিণবঙ্গের মধ্যে যেসব গুরুত্বপূর্ণ ট্রেন বাতিল ..🔵১৩০১১/১৩০১২ মালদহ-হাওড়া ইন্টারসিটি এক্সপ্রেস (২৮ থেকে ৩১ মে পর্যন্ত)।

আরও পড়ুন-রাশিফল ২৭ মে; দেখে নিন কেমন যাবে আজকের দিন

🔵১৩০৫৩/১৩০৫৪ হাওড়া-রাধিকাপুর কুলিক এক্সপ্রেস (২৭ থেকে ৩১ মে পর্যন্ত)।। 🔵১৩০৬৩/১৩০৬৪ হাওড়া-বালুরঘাট এক্সপ্রেস (২৭ থেকে ৩০ মে পর্যন্ত)।। 🔵১৩১৪১/১৩১৪২ শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার তিস্তা-তোর্সা এক্সপ্রেস (২৭ থেকে ৩০ মে পর্যন্ত)।। 🔵১৩১৪৫/১৩১৪৬ কলকাতা-রাধিকাপুর এক্সপ্রেস (২৭ থেকে ৩০ মে পর্যন্ত)।। 🔵১৫৯৬০ ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস (২৫, ২৭ ও ২৮ মে)।। 🔵১৫৯৫৯ হাওড়া-ডিব্রুগড় কামরূপ এক্সপ্রেস (২৮ ও ২৯ মে)। 🔵১৩১৬৩/১৩১৬৪ শিয়ালদহ-সহর্ষ হাটেবাজারে এক্সপ্রেস (২৭, ২৮ এবং ২৯ মে)।🔵১৩১৬৯/১৩১৭০ শিয়ালদহ-সহর্ষ হাটেবাজারে এক্সপ্রেস (২৬ এবং ২৭ মে)। 🔵১৫৭২২/১৫৭২১ নিউ জলপাইগুড়ি-দিঘা পাহাড়িয়া এক্সপ্রেস (২৭ এবং ২৮ মে)।। 🔵১৩৪৬৬/১৩৪৬৫ মালদহ-হাওড়া ইন্টারসিটি এক্সপ্রেস (২৭ থেকে ৩০ মে)। 🔵১৫৬৪৪/১৫৬৪৩ কামাখ্যা-পুরী এক্সপ্রেস (২৬ এবং ২৮ মে)।  🔵১৩০৩৩/১৩০৩৪ হাওড়া-কাটিহার এক্সপ্রেস (২৭ থেকে ৩০ মে)। 🔵১৩১৫৯/১৩১৬০ কলকাতা-যোগবাণী এক্সপ্রেস (২৭ এবং ২৮ মে)।। 🔵১৩১৫৩/১৩১৫৪ শিয়ালদহ-মালদহ টাউন গৌড় এক্সপ্রেস (২৬ থেকে ৩০ মে)।। 🔵০৩১০১/০৩১০২ শিয়ালদহ-কামাখ্যা সামার স্পেশাল (২৭ এবং ২৮ মে)। 🔵০৫৭৫৪/০৫৭৫৩ নিউ জলপাইগুড়ি-কলকাতা স্পেশাল (২৭ মে)।। 🔵০২৫১৮/০২৫১৭ গুয়াহাটি-কলকাতা স্পেশাল (২৮ এবং ২৯ মে)।🔵০৩১২৯/০৩১৩০ নিউ জলপাইগুড়ি-শিয়ালদহ সামার স্পেশাল (২৬ এবং ২৭ মে)।তবে কাটোয়া বা বর্ধমান থেকে যাতায়াতের জন্যে যদি বাসের প্রয়োজন হয় তাহলে প্রস্তুত আছে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা। তারা প্রয়োজনে বাস চালিয়ে দেবে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Bandel Station

পরবর্তী খবর