Home /News /south-bengal /
Ausgram Blast: আউশগ্রামে আলু চাষের জমিতে ভয়াবহ বিস্ফোরণ, গুরুতর জখম দাদু ও নাতি

Ausgram Blast: আউশগ্রামে আলু চাষের জমিতে ভয়াবহ বিস্ফোরণ, গুরুতর জখম দাদু ও নাতি

আউশগ্রামে ভয়াবহ বিস্ফোরণ, আলুর জমিতে কাজ করার সময় আচমকা বিস্ফোরণে জখম ২

  • Share this:

    #আউশগ্রাম: আউশগ্রামে ভয়াবহ বিস্ফোরণ, আলুর জমিতে কাজ করার সময় আচমকা বিস্ফোরণে জখম ২। ঘটনাটি ঘটেছে আউশগ্রামের কল্যাণপুরের কলাবাগানমাঠ এলাকায়। জখম ১৮ বছরের নাতি ফাইজউদ্দিন শেখ ও দাদু মজিদ শেখ। ফাইজউদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে বর্ধমান হাসপাতাল থেকে গ্রিন করিডর করে কলকাতা নিয়ে আসা হয়েছে।

    আরও পড়ুন: 'বিশ্বভারতীতে নোংরা রাজনীতি চলছে', পড়ুয়া আন্দোলনের মধ্যেই বিস্ফোরক মন্তব্য উপাচার্যের

    ঘটনাস্থলে এসেছে আউশগ্রাম থানার পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে আলুর জমিতে সেচের জল দেওয়ার জন্য কল্যাণপুর কলাবাগানমাঠে যান মজিদ শেখ। তাঁকে জলখাবার দিতে যান নাতি ফাইজউদ্দিন শেখ। মাঠে তিনি কৌটো জাতীয় কিছু একটা পড়ে থাকতে দেখেন। কৌতূহলবশত পাত্রটি হাতে তুলে নেড়েচেড়ে দেখার সময়ই বিপত্তি ঘটে! তীব্র বিস্ফোরণে ফেটে যায় কৌটোটি । ঘটনায় গুরুতর জখম হন ফাইজউদ্দিন ও তাঁর দাদু মজিদ শেখ। দু'জনকেই দ্রুত গুসকরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায়, ফাইজউদ্দিনকে প্রথমে বর্ধমান ও পরে গ্রিন করিডর করে কলকাতায় নিয়ে আসা হয়েছে। মাঠে কোথা থেকে বোমা এল, কী উদ্দেশ্য জমিতে বোমা রাখা হয়েছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

    আরও পড়ুন: দোলযাত্রা এবং মহাপ্রভু শ্রীচৈতন্যের আবির্ভাব তিথি উপলক্ষে সেজে উঠছে নবদ্বীপ ও মায়াপুর

    মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ করেই ভয়ঙ্কর বিস্ফোরণে কেঁপে ওঠে জামুড়িয়ার বাহাদুরপুর গোয়ালাপাড়ার এলাকা (Asansol Jamuria Blast)। ঘটনাস্থলে ছুটে যান পাড়া-প্রতিবেশীরা। দেখেন একটি পাকা বাড়ির একাংশ ভেঙে চুরমার হয়ে গিয়েছে। 'বাঁচাও বাঁচাও' করে চিৎকার করছেন  বাড়ির সদস্যরা। তড়িঘড়ি বাড়ির ৬ জন সদস্যকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।আসানসোল জেলা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হাসপাতালে ভর্তি হওয়ার পরই ১০ বছরের রুপমের মৃত্যু হয় (child death due to Asansol jamuria Blast)। পরে মৃত্যু হয় মালতি মণ্ডলের। এখনও একজনের অবস্থা আশঙ্কাজনক। বাকিদেরও আসানসোল জেলা হাসপাতালে চিকিৎসা চলছে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ausgram Blast

    পরবর্তী খবর