Home /News /south-bengal /
Anubrata Mondal: ৪৫ দিন পর বীরভূমে পা দিচ্ছেন অনুব্রত মণ্ডল, বাড়িতে কী ব্যবস্থা হচ্ছে জানেন?

Anubrata Mondal: ৪৫ দিন পর বীরভূমে পা দিচ্ছেন অনুব্রত মণ্ডল, বাড়িতে কী ব্যবস্থা হচ্ছে জানেন?

বাড়ি ফিরছেন অনুব্রত

বাড়ি ফিরছেন অনুব্রত

Anubrata Mondal: কর্মী সমর্থক নেতারা তাঁর বাড়ি এলাকা সমস্ত জায়গায় তৃণমূলের পতাকা ফেস্টুনে ছেয়ে ফেলেছেন।

  • Share this:

    #বোলপুর: দীর্ঘ ৪৫ দিন পর বোলপুরের মাটিতে, আত্মার বীরভূমের মাটিতে ফের পা দিচ্ছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। বোলপুরে যে বাড়ি থেকে ৪৫ দিন আগে অনুব্রত মণ্ডল চিকিৎসার জন্য এবং সিবিআইয়ের হাজিরা দেওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন, সেই বাড়িতে আজ আবার ফিরছেন তিনি। তার আগে তাঁর বাড়ি জুড়ে সাজ সাজ রব।

    কর্মী সমর্থক নেতারা তাঁর বাড়ি এলাকা সমস্ত জায়গায় তৃণমূলের পতাকা ফেস্টুনে ছেয়ে ফেলেছেন। বাড়ির সামনে তৈরি করা হয়েছে অস্থায়ী মঞ্চ। বিধায়ক তথা বোলপুরে তৃণমূল নেতা বিকাশ রায় চৌধুরী জানিয়েছেন, অনুব্রত মণ্ডলকে এই অস্থায়ী মঞ্চে দুই মিনিটের জন্য তোলা হবে এবং তার বক্তব্য শোনার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন বোলপুরের তৃণমূল কর্মী সমর্থকরা।

    আরও পড়ুন: বিরাট খবর, ডিএ মামলায় রাজ্যের আবেদন খারিজ! ৩ মাসেই বকেয়া পাবেন রাজ্য সরকারি কর্মীরা

    অনুব্রত মণ্ডল খাদ্যরসিক সবাই জানে। কিন্তু চিকিৎসার জন্য তাঁর খাবারের কাটছাঁট করা হয়েছে ডাক্তারের পরামর্শে। যে ডায়েট চার্ট তৈরি করে দিয়েছেন চিকিৎসকরা, সেই অনুযায়ী রাতে এসে পেঁপে সেদ্ধ ও ডালিয়া খাবেন এমনটাই জানিয়েছেন। সেইমতো বাড়ির লোকেরা সেই রান্না তৈরি করছেন এবং শারীরিক অসুস্থতার জন্য যদি বাড়ির দোতলায় উঠতে না পারেন, সেজন্য নীচের ঘরেও তাঁর শোওয়ার ব্যবস্থা করা হচ্ছে। অনুব্রত মণ্ডলের পরিবার সূত্রে এমনটাই জানা গিয়েছে। বীরভূমে থাকলে অনুব্রত মণ্ডলের ছায়া সঙ্গী হিসেবে দেখা যায় ওমর শেখকে। তিনি জানিয়েছেন কী কী ব্যবস্থা করা হচ্ছে অনুব্রত মণ্ডলের রাতের খাবারের জন্য।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Anubrata Mondal, Birbhum

    পরবর্তী খবর