ব্যক্তিগত আক্রোশেই বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতোকে খুন করা হয়েছে! অনুমান পুলিশের

ব্যক্তিগত আক্রোশেই বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতোকে খুন করা হয়েছে! অনুমান পুলিশের

Twitter handle/Amit Shah

ব্যক্তিগত আক্রোশেই বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতোকে খুন করা হয়েছে! প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের

  • Share this:

    #বলরামপুর: ব্যক্তিগত আক্রোশেই বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতোকে খুন করা হয়েছে। প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান পুলিশের। ২১ বছরের কলেজ ছাত্রের মৃত্যুর পর আজও থমথমে পুরুলিয়ার বলরামপুরের সুপুরডি গ্রাম। বসেছে পুলিশ পিকেট।

    বুধবার সকালে ত্রিলোচন মাহাতোর দেহ উদ্ধারের পর থেকেই পুরুলিয়ার সুপুরডি গ্রামে উত্তেজনা। তাঁকে পরিকল্পিতভাবে খুনের অভিযোগ তুলেছে পরিবার ও বিজেপি নেতৃত্ব। তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ উঠলেও, অন্য কথা বলছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যক্তিগত আক্রোশের জেরেই ত্রিলোচনকে খুন করা হয়েছে।

    পুরুলিয়ার পুলিশ সুপার জয় বিশ্বাস জানিয়েছেন, ''তদন্তে নেমে ঘটনাস্থল থেকে কিছু খাবারের প্লেট ও খাবার উদ্ধার করেছে পুলিশ।'' তবে পুলিশের দাবির বিরোধিতা করে জেলা বিজেপি নেতৃত্ব রাজনৈতিক খুনের তত্ত্বেই অনড়। কিন্তু বিজেপির অভিযোগ উড়িয়ে শাসকদলের দাবি, ওইসব এলাকায় বিজেপি জিতেছে। বোর্ড গঠন নিয়ে নিজেদের মধ্যে ঝামেলার জেরেই এই খুন।

    নিহত বিজেপি কর্মীর পরিবারেরও দাবি, পরিকল্পনা করেই খুন করা হয়েছে ত্রিলোচন মাহাতোকে। তাদের অভিযোগ, কয়েকদিন আগে ত্রিলোচনকে হুমকিও দেওয়া হয়েছিল।

    ত্রিলোচনের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল থেকেই নিখোঁজ ছিলেন ত্রিলোচন। কোনও খোঁজ না পেয়ে, বারবার তাকে ফোন করা হয়। ফোনের রিং বাজলেও তা রিসিভ করা হয়নি। রাত ৯টা নাগাদ ত্রিলোচন তাঁর দাদা শিবনাথকে ফোন করেন। কয়েকজন তাঁকে অপরহরণ করেছে বলে জানান ত্রিলোচন।

    রাতেই পুলিশকে এই ঘটনার কথা জানানো হয়। মোবাইলের টাওয়ার লোকেশন দেখে তল্লাশিতে নেমেও কোনও খোঁজ পায়নি পুলিশ। বুধবার সকালে বাড়ির পাশে গাছ থেকে ত্রিলোচনের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মেলে ত্রিলোচনের সাইকেল।

    First published: