West Bengal Election: করোনার জন্য কমিশন ভোট বন্ধের সিদ্ধান্ত নিলে কী করবে কংগ্রেস, জানিয়ে দিলেন অধীর চৌধুরী

West Bengal Election: করোনার জন্য কমিশন ভোট বন্ধের সিদ্ধান্ত নিলে কী করবে কংগ্রেস, জানিয়ে দিলেন অধীর চৌধুরী

অধীররঞ্জন চৌধুরী।

কংগ্রেস দল বা সংযুক্ত মোর্চা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলতে চায় না। বৃহস্পতিবার বহরমপুরের সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে এমনই মন্তব্য করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

  • Share this:

#বহরমপুর: পশ্চিমবঙ্গের ভয়াবহ এই কোভিড পরিস্থিতিতে নির্বাচন কমিশন যদি ভোট বন্ধের মতো বৃহত্তর সিদ্ধান্ত নেয় তাহলে কংগ্রেস তার বিরোধিতা করবে না। কংগ্রেস দল বা সংযুক্ত মোর্চা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলতে চায় না। বৃহস্পতিবার বহরমপুরের সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে এমনই মন্তব্য করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

অধীর চৌধুরী সাংবাদিকদের বলেন, "রাজ্যে কোভিড সংক্রমনের হার দিনদিন ঊর্ধ্বমুখী হচ্ছে । কিছুদিন আগে আমার কয়েকজন ডাক্তারের সঙ্গে কথা হয়েছিল। তাঁদের বক্তব্য, যে হারে করোনা সংক্রমণ ছড়াচ্ছে তাতে আগামী দিন হাসপাতালের বারান্দাতেও সমস্ত করোনা রোগীর থাকার জায়গা হবে না। তাই আমি সমস্ত মানুষকে অনুরোধ করছি আপনারা দ্রুত সতর্ক হোন এবং কোভিড নিয়ে একদম ছেলেখেলা করবেন না। নিজের জীবন নিয়ে ছেলেখেলা করবেন না।"

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী আরও বলেন, "আমি নির্বাচন কমিশনকে ইতিমধ্যেই জানিয়েছি যে, রাজ্যে কোভিড সংক্রমণ আরো বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সম্ভাবনার কথা মাথায় রেখে নির্বাচন কমিশনকে আমি দ্রুত সিদ্ধান্ত নেওয়ার জন্য একটি অনুরোধ জানিয়েছি। এই পরিস্থিতিতে নির্বাচন কমিশন যদি ভোট এগিয়ে নেয়, পিছিয়ে নেয় বা বন্ধ করার মতো বৃহত্তর সিদ্ধান্ত নেয় তাতেও আমাদের কোনও আপত্তি থাকবে না।"

লোকসভার কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী বলেন, "যে হারে কোভিড সংক্রমণ বাড়ছে তাতে মানুষের স্বাভাবিক জীবনযাপন একদম তছনছ হয়ে যাচ্ছে। এছাড়াও আমি নিজে ব্যক্তিগতভাবে প্রচণ্ড উদ্বিগ্ন কারণ আমাকে ভোটের প্রচারে বিভিন্ন রাজ্যের বিভিন্ন জায়গায় প্রতিদিন যেতে হচ্ছে। আমি বিভিন্ন রকম ভাবে চেষ্টা করছি সংক্রমণ থেকে মুক্ত থাকার। কিন্তু জানি না কতদিনে চেষ্টা সফল হবে।"

স্বাস্থ্য বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলে নির্বাচন কমিশন ভোট সংক্রান্ত সিদ্ধান্ত নেবে বলে আশাবাদী অধীর। বৃহস্পতিবার বেলা এগারোটা নাগাদ কান্দি বিধানসভা কেন্দ্রে অন্তর্গত হিজল অঞ্চলে কংগ্রেসের পক্ষ থেকে শ্রীকৃষ্ণপুরে নির্বাচনী জনসভা করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। ফাঁকা মাঠে জনসভা করলেন অধীর চৌধুরী। কার্যত দিশাহারা হতে হল কান্দি ব্লক কংগ্রেস নেতৃত্বকে।

প্রণব কুমার বন্দ্যোপাধ্য়ায়

Published by:Swaralipi Dasgupta
First published: