Home /News /south-bengal /
Abhishek Banerjee: 'দমদার হারবার', পয়লা বৈশাখে নতুন উপহার নিয়ে হাজির হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

Abhishek Banerjee: 'দমদার হারবার', পয়লা বৈশাখে নতুন উপহার নিয়ে হাজির হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

খুঁটিপুজোয় অভিষেক

খুঁটিপুজোয় অভিষেক

Abhishek Banerjee: ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব ফুটবল-পাগল বাঙালিদের মন জয় করবে বলেই মনে করছেন সাধারণ মানুষ।

  • Share this:

    #কলকাতা: সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফুটবল ক্লাবের পথ চলা শুরু হল পয়লা বৈশাখে। ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব পথ চলতে শুরু করল এদিন থেকেই। শুক্রবার সকালে মহেশতলার বাটা স্টেডিয়াম মাঠে ক্লাবের উদ্বোধন উপলক্ষে হাজির ছিলেন স্বয়ং সাংসদ। ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব ফুটবল-পাগল বাঙালিদের মন জয় করবে বলেই মনে করছেন সাধারণ মানুষ।

    এদিন শুরুতেই খুঁটি পুজোয় বসেন অভিষেক। এরপর লঞ্চ করা হয় ক্লাবের জার্সি ও লোগো। সেইসঙ্গেই দেওয়া হয় ক্লাবের নতুন স্লোগান, 'দমদার হারবার'। তৃণমূল সাংসদ বলেন, ''শুভদিনে যাত্রা শুরু করল আমাদের ক্লাব। সবার আশীর্বাদ নিয়ে পথ চলতে শুরু করল। ২০১৯ সালে ঘোষণা হয়েছিল এই ক্লাবের। ২০১৭ সাল থেকে এমপি কাপ শুরু হয়। প্ৰতিভার খোঁজ করতেই আমরা এই ক্লাব তৈরি করেছি। সবাইকে স্বাগত জানাচ্ছি। জাতি ধর্ম নির্বেশে সবাই সহযোগিতা করুন।''

    আরও পড়ুন: ফের শান্তিনিকেতন, চড়কের মেলা দেখতে গিয়ে ভয়ঙ্কর পরিণতি নাবালিকার! যা ঘটল...

    ডায়মন্ড হারবার থেকে সাংসদ, অভিষেক বন্দ্যোপাধ্যায়, নিজেও একজন ফুটবল ভক্ত, কয়েক বছর ধরে এমপি ফুটবল কাপের আয়োজন করে আসছেন, এবং ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব চালু করার সঙ্গে সঙ্গে, তার নির্বাচনী এলাকার লোকেরা তাদের স্থানীয় ক্লাবকে সমর্থন করার সুযোগ পাবে।

    আরও পড়ুন: শিলিগুড়ি এসে প্রেম নাবালিকার, গোপনে উঠল ছবি, তারপর? সিকিমে রহস্যভেদ

    অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় চলা এমপি কাপ বর্তমানে জনপ্রিয়তম ফুটবল প্রতিযোগিতাগুলির মধ্যে একটি। এই খেলা ক্রমে জনপ্রিয় হচ্ছে আরও। এ বছরও বেশ জাঁকজমক করেই হয়েছে এমপি কাপ। সেই খেলার আয়োজনে খামতি ছিল না কোনও। এ বার সেই ফুটবলেই নিজের ক্লাব নিয়ে হাজির হলেন অভিষেক।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Abhishek Banerjee, Diamond harbour football club

    পরবর্তী খবর