Home /News /south-bengal /
পূর্ব বর্ধমানে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৪

পূর্ব বর্ধমানে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৪

Image : Network 18

Image : Network 18

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৪, জানা গেছে আসানসোল থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান সেরে ফিরছিলেন শিল্পী মৈত্রী হাজরা সহ ৩ জন । আসানসোল থেকে বর্ধমানে ফেরার সময়েই দুর্ঘটনার শিকার হয় শিল্পীর গাড়ি । ঘটনাস্থলেই মৃত্যু হয় ।

  • Share this:

    #পূর্ব বর্ধমান: ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৪, জানা গেছে আসানসোল থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান সেরে ফিরছিলেন সঙ্গীত শিল্পী মৈত্রী হাজরা সহ ৩ জন ।  আসানসোল থেকে বর্ধমানে ফেরার সময়েই দুর্ঘটনার শিকার হয় শিল্পীর গাড়ি । ঘটনাস্থলেই মৃত্যু হয় । ঘটানাটি ঘটে বর্ধমানের আজিরাবাগানে ।

    আরও পড়ুন : আলোয় ফিরে হাসছে মালদহের গোপালপুর পঞ্চায়েত এলাকার বাসিন্দারা

    জানা গেছে ২ নম্বর জাতীয় সড়কে  দুর্ঘটনাটি ঘটে । জাতীয় সড়কে ওঠার পরেই গাড়ির গতিবেগ ক্রমশ বাড়তে থাকে ক্রমবর্ধমান গাড়ির নিয়ন্ত্রণ রাখতে না পেরে উল্টোদিক থেকে আসা লরিকে ধাক্কা মারে । গাড়ির ব্রেক ফেল হয়ে ছিল বলেই মনে করা হচ্ছে । ঘটনাস্থলে মৃত্য়ু হয় সঙ্গীত শিল্পী মৈত্রী হাজরা সহ ৩ জনের ।

    আরও পড়ুন : কলকাতার মাল্টিজিমে অনিয়ম রুখতে অভিযানে পুরসভা

    ভয়াবহ দুর্ঘটনায় স্তব্ধ হয়ে যায় গোটা এলাকা । প্রথমে স্থানীয় এলাকার লোকজনেরা এসে উদ্ধার কাজ শুরু করে । লরির সাথে প্রবল ধাক্কায় গাড়িটি চুরমার হয়ে যায় । পুলিশকে খবর দেওয়া । উদ্ধার কাজে গতিবেগ আনতে l তাড়াতাড়ি ঘটনাস্থলে পোঁছায় পুলিশ শুরু হয় তদন্ত। লরির চালক পলাতক । তার অনুসন্ধান চলছে ।

    First published:

    Tags: 4 Died, East Bardhaman, Terrible Accident, West bengal

    পরবর্তী খবর