• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Bardhaman News: বর্ধমানে শুরু হচ্ছে ৪৭ তম জুনিয়র ন্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নশিপ

Bardhaman News: বর্ধমানে শুরু হচ্ছে ৪৭ তম জুনিয়র ন্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নশিপ

 Bardhaman News: বর্ধমানে ন্যাশনাল ভলিবল চাম্পিয়ানশিপকে ঘিরে উৎসাহ তুঙ্গে 

Bardhaman News: বর্ধমানে ন্যাশনাল ভলিবল চাম্পিয়ানশিপকে ঘিরে উৎসাহ তুঙ্গে 

Bardhaman News: বর্ধমানে ন্যাশনাল ভলিবল চাম্পিয়ানশিপকে ঘিরে উৎসাহ তুঙ্গে 

  • Share this:

#বর্ধমান: বর্ধমানে (Bardhaman News)  বসছে জাতীয় ভলিবল প্রতিযোগিতার আসর। ২৫ ডিসেম্বর থেকে বর্ধমানের অরবিন্দ স্টেডিয়ামে শুরু হচ্ছে ৪৭ তম জুনিয়র ন্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নশিপ। এই প্রতিযোগিতা চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। এই প্রতিযোগিতায় পুরুষ ও মহিলা উভয় বিভাগের দলগুলিই অংশ নেবে। বর্ধমান(Bardhaman News) ডিস্ট্রিক্ট ভলিবল অ্যান্ড বাস্কেটবল অ্যাসোসিয়েশন এই প্রতিযোগিতার আয়োজন করছে। চার বছর আগে ২০১৭ সালে বর্ধমানে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছিল।

এই প্রতিযোগিতার আয়োজক কমিটির অন্যতম কর্মকর্তা উত্তম সেনগুপ্ত বলেন,রাজ্য ভলিবল ফেডারেশন এই প্রতিযোগিতার জন্য আমাদের দায়িত্ব দেওয়ায় আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। ভারতের বিভিন্ন প্রদেশ থেকে পুরুষ ও মহিলা বিভাগে মোট ৫৪টি দল অংশ নেবে। পুরুষ বিভাগে থাকছে ২৮ টি দল। মহিলাদের ২৬ টি দল থাকছে। প্রাথমিক পর্যায়ের খেলাগুলি হবে অরবিন্দ স্টেডিয়াম ও অগ্রদূত সংঘের মাঠে(Bardhaman News)। তবে কোয়ার্টার ফাইনাল থেকে মূল পর্যায়ের খেলাগুলি হবে অরবিন্দ স্টেডিয়ামে। বাংলার পুরুষ ও মহিলা দল ইতিমধ্যেই বর্ধমানে চলে এসেছে। তারা অনুশীলনও শুরু করে দিয়েছে। বাকি দলগুলিও বৃহস্পতিবারের মধ্যে এসে যাবে। রীতি মেনে ২৪ ডিসেম্বর সব দলের কোচ ম্যানেজারদের নিয়ে বৈঠক হবে। ২৫ ডিসেম্বর বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে প্রতিযোগিতার সূচনা হবে। টাউন হল থেকে শুরু হয়ে সেই শোভাযাত্রা জি টি রোড বাদামতলা হয়ে অরবিন্দ স্টেডিয়ামে পৌঁছবে।

আরও পড়ুন: এবারের দুয়ারে সরকারে কোন কোন প্রকল্প থাকছে? জানিয়ে দিল নবান্ন

প্রতিযোগিতা আয়োজক কমিটির পক্ষে বনবিহারী যশ বলেন, আমরা সফলভাবে এই ন্যাশনাল চাম্পিয়ানশিপ করতে পারবো বলে খুবই আশাবাদী। সেভাবেই আলো ও অন্যান্য পরিকাঠামো তৈরি করা হয়েছে। সকাল নটা থেকে রাত পর্যন্ত খেলা চলবে। চূড়ান্ত নির্ঘণ্ট ২৪ ডিসেম্বরের আলোচনায় চূড়ান্ত হবে। বর্ধমানের(Bardhaman News) তিনটি স্কুলে প্রতিযোগীদের রাখার ব্যবস্থা করা হয়েছে।করোনা আবহে খেলাধুলা একরকম বন্ধ ছিল। দীর্ঘদিন পর বর্ধমানে জাতীয় স্তরের প্রতিযোগিতার আসর বসতে চলেছে। স্বাভাবিকভাবেই এই প্রতিযোগিতাকে ঘিরে বাড়তি আগ্রহ লক্ষ্য করা যাচ্ছে ক্রীড়াবিদ ও সংগঠকদের মধ্যে।

শরদিন্দু ঘোষ 

Published by:Piya Banerjee
First published: