Home /News /south-bengal /
West Bengal News: ভোরে পরিবারের চারজন গেলেন কয়লা আনতে, ফিরল মৃতদেহ! লাউদোহায় বীভৎস কাণ্ড

West Bengal News: ভোরে পরিবারের চারজন গেলেন কয়লা আনতে, ফিরল মৃতদেহ! লাউদোহায় বীভৎস কাণ্ড

মারাত্মক দুর্ঘটনা

মারাত্মক দুর্ঘটনা

West Bengal News: ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। উদ্ধারকাজ চলছে। এই ঘটনা ঘিরে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

  • Share this:

    #দুর্গাপুর: প্রজাতন্ত্র দিবসের দিন দুর্গাপুরে মারাত্মক দুর্ঘটনা। দুর্গাপুরের ফরিদপুর থানার লাউদোহায় খোলামুখ খনিতে কয়লা চাপা পড়ে প্রাণ খোয়াল চার জন (West Bengal News)! এছাড়াও গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি একজন। স্থানীয় সূত্রে খবর, কয়লা চুরি করতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়ে এই দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। উদ্ধারকাজ চলছে। এই ঘটনা ঘিরে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

    স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বুধবার ভোরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে লাউদোহার মাধাইপুর খোলামুখ খনিতে। এদিন ভোরে বেশ কয়েক জন ওই খোলামুখ খনিতে গিয়েছিলেন কয়লা চুরি করতে। আর তখনই ঘটে এই ঘটনা। ঘটনাস্থলে মৃত্যু হয় চারজনের। কয়লার নিচে চাপা পড়েই এই মৃত্যু বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। খবর রটে যেতেই ঘটনাস্থলে এসে ভিড় জমান স্থানীয়রা। খবর যায় পুলিশেও। বিক্ষোভের আশঙ্কায় ওই এলাকায় পুলিশের পরিমাণও বাড়ানো হয়েছে।

    আরও পড়ুন: সিট বেল্ট থেকে হেলমেট, কলকাতায় ট্রাফিক আইন ভাঙলে বিপুল জরিমানা বৃদ্ধি! অবশ্যই জানুন...

    পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তিরা হলেন আনাহরি বাউরি (৫০), শ্যামল বাউরি (২৩), নটবর বাউরি (২৫) ও পিংকি বাউরি। কয়লার বিশাল সব চাঁই সরিয়ে দেহগুলিকে উদ্ধার করতে হয় বলে জানিয়েছে পুলিশ। মৃতেরা সকলেই স্থানীয় মাধাইপুরের বাউরি পাড়ার বাসিন্দা বলে জানা গিয়েছে। আহত ও মৃত সকলে একই পরিবারের সদস্য বলে স্থানীয় সূত্রে খবর।

    আরও পড়ুন: মায়ের সামনেই ছোট্ট ছেলেকে কোপাল বাবা! তারপর যা ঘটল, হতবাক পুরুলিয়া

    স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এই খোলামুখ খনি ঘিরে কয়লা চুরি এখন নিত্যনৈমিত্তিক ব্যাপার। তাই দুর্ঘটনার আশঙ্কাও বেড়ে গিয়েছে কয়েকগুণ। স্থানীয় প্রশাসনও কয়লা চুরি রুখতে সচেষ্ট নয়। প্রতিদিন ভোর রাতে চলে অবৈধভাবে কয়লা পাচার।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Coal mine, Durgapur

    পরবর্তী খবর