Home /News /south-bengal /
Human Skeleton: ঝোপের ভিতর উদ্ধার মহিলার কঙ্কাল! করোনায় মৃতকে পুড়িয়ে ফেলা?

Human Skeleton: ঝোপের ভিতর উদ্ধার মহিলার কঙ্কাল! করোনায় মৃতকে পুড়িয়ে ফেলা?

ঝোপের ভিতর উদ্ধার মহিলার কঙ্কাল! করোনায় মৃতকে পুড়িয়ে ফেলা?

ঝোপের ভিতর উদ্ধার মহিলার কঙ্কাল! করোনায় মৃতকে পুড়িয়ে ফেলা?

মানুষের কঙ্কাল (Human Skeleton) উদ্ধার ঘিরে আতঙ্ক ছড়াল জগদ্দলের ১ নম্বর গুড়দহে।

  • Share this:

    #জগদ্দল: মানুষের কঙ্কাল (Human Skeleton) উদ্ধার ঘিরে আতঙ্ক ছড়াল জগদ্দলের ১ নম্বর গুড়দহে। ভাটপাড়া পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডের গুড়দহের খেলার মাঠে রবিবার ডে-নাইট ফুটবল প্রতিযোগিতা হয়েছিল। রাতে খেলার মাঠের পাশের জঙ্গলে ফুটবল চলে যায়। সোমবার ভোরে টর্চ নিয়ে এক কিশোর জঙ্গলে বল খুঁজতে এসে নরকঙ্কাল নজরে আসে। খবর পেয়ে স্থানীয় মানুষজন ওই মাঠে জমায়েত হয়।

    এলাকায় চাঞ্চল্য। এলাকায় চাঞ্চল্য।

    ঘটনাস্থলে আসে জগদ্দল থানার পুলিশ। কী করে ওই খেলার মাঠের পাশে আগাছার জঙ্গলে কঙ্কাল এল, তা নিয়ে ধোঁয়াশায় বাসিন্দারা। স্থানীয়দের অনুমান, এটি একজন মহিলার কঙ্কাল অর্ধদগ্ধ। কঙ্কালটি মাস দুয়েক আগে ফেলা হয়েছে। খুন করে প্রমান লোপাটের জন্য মৃতদেহটি ওখানে ফেলা হয়েছে অথবা কোভিড রোগীকে অর্ধেক পুড়িয়ে নির্জন জঙ্গলে ফেলা হয়েছে। পুলিশ কঙ্কালটি উদ্ধার করে ঘটনার তদন্ত শুরু করেছে।

    আরও পড়ুন: খালপাড় থেকে উদ্ধার শিশুর খুলি-হাড়গোড়! এলাকায় তীব্র চাঞ্চল্য, তদন্তে পুলিশ

    কয়েকদিন আগে মেদিনীপুরের দাসপুর থানার নাড়াজোল এলাকায় কঙ্কাল উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দাসপুর থানার নিজ নাড়াজোল গ্রাম পঞ্চায়েত এলাকার হরিরাজপুরে মাঠের মাঝে মানুষের মাথার খুলিটি দেখা যায়। আর তা দেখতে শুক্রবার সকাল থেকেই এলাকায় সাধারণ মানুষের ভিড় জমে। এলাকাবাসীর দাবি, এই খুলি এক পূর্ণবয়স্ক মানুষের। প্রাথমিকভাবে এলাকাবাসীর অনেকের অনুমান এই মাথার খুলি নিখোঁজ নান্টু দোলইয়ের।

    অরুণ ঘোষ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bangla News, Human Skeleton

    পরবর্তী খবর