Payel Sarkar: কখনও বিজেপি কর্মীর বাড়ি-কখনও তৃণমূলের, বেহালায় প্রার্থী পায়েল করছেন কী!

Payel Sarkar: কখনও বিজেপি কর্মীর বাড়ি-কখনও তৃণমূলের, বেহালায় প্রার্থী পায়েল করছেন কী!

পায়েল সরকার।

ভোটের চতুর্থ দফায় (Phase 4) ভোট রয়েছে দক্ষিণ ২৪ পরগনার দুই বেহালা, টালিগঞ্জ, কসবা ও যাদবপুরে। ভোটের দিনে নিজের দলের কর্মীদের বাড়িতে যাওয়া নির্বাচনী বিধি বহির্ভূত বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

  • Share this:

    #বেহালা: ভোটে ‘বিধিভঙ্গ’ করার অভিযোগ বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকারের (Payel Sarkar) বিরুদ্ধে। শনিবার সকালে বেহালা পূর্বে ‘আক্রান্ত’ বিজেপি কর্মীদের বাড়িতে যাওয়ার অভিযোগ উঠেছে পায়েলের বিরুদ্ধে। অভিযোগ, বিজেপি কর্মীদের বাড়িতে পায়েল সরকার গিয়েছিলেন। অভিযুক্ত তৃণমূল কর্মীদের বাড়িতেও বিজেপি প্রার্থী যান বলে অভিযোগ। ভোটের চতুর্থ দফায় (Phase 4) ভোট রয়েছে দক্ষিণ ২৪ পরগনার দুই বেহালা, টালিগঞ্জ, কসবা ও যাদবপুরে। ভোটের দিনে নিজের দলের কর্মীদের বাড়িতে যাওয়া নির্বাচনী বিধি বহির্ভূত বলে জানিয়েছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনের দাবি, 'ভোটের দিন ভোটারদের বাড়ি যেতে পারেন না প্রার্থী'।

    শনিবার ভোরে বেহালা পূর্ব বিধানসভার রামজীবনপুরে ১৪২ নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মী-সমর্থকদের বাড়ি-গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে। অভিযোগের তিন তৃণমূলের দিকে। আক্রান্তদের অভিযোগ, 'রাত নেই দিন হয় আমাদের উপর হামলা করছে তৃণমূল। বলছে খেলা হবে খেলা হবে। ভোর সাড়ে তিনটে নাগাদ তৃণমূলের দুষ্কৃতীরা এসে হুমকি দিচ্ছে। গালিগালাজ করছে। ইট, বড় বড় ছুরি দিয়ে ভয় দেখিয়ে ভোট দিতে না যাওয়ার হুমকি দেওয়া হয়েছে।' যদিও তৃণমূলের নেতা রঘুনাথ পাত্র এই অভিযোগ অস্বীকার করেছেন।

    গত কয়েকদিন আগেই বেহালা পূর্বে প্রচারে গিয়ে অজ্ঞাতপরিচয় গুন্ডাদের হাতে আক্রান্ত হন বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকারের ম্যানেজার তথা ইলেকশন এজেন্ট রাণা প্রতাপ রাম। গত বৃহস্পতিবার রাতে ঘটে এই দুর্ঘটনা। ম্যানেজারের উপর হামলার ঘটনা নিয়ে শুক্রবার একটি সাংবাদিক সম্মেলন করেন পায়েল সরকার। বিজেপি প্রার্থী পায়েল জানিয়েছেন, তাঁর ম্যানেজার তথা ইলেকশন এজেন্ট যিনি তাঁর সঙ্গে কাজ করছেন তিনি কোনো রাজনৈতিক ব্যক্তিত্ব নন, তিনি সাধারণ মানুষ। উনি কাজ সেরে বাড়ি ফিরছিলেন। তাঁরা একসঙ্গে কাজ করেন এবং তিনি পায়েলের খুব কাছের লোক।

    পায়েলের অভিযোগ, তাঁর ম্যানেজারের রাজনীতির সঙ্গে কোনো যোগযোগ নেই। তাঁর মতো সাধারণ মানুষের উপর যদি এভাবে হামলা হয়, তাহলে পুরো বেহালা পূর্বের সমস্ত সাধারণ মানুষের জীবনই বিপদের মুখে। ‘এই ঘটনা আজ ওঁর সঙ্গে ঘটল, কাল আমার সঙ্গেও ঘটতে পারে। আরও সাধারণ কোনো মানুষের সঙ্গে ঘটতে পারে। থানায় অভিযোগ করা হয়েছে। ইলেকশন কমিশনেও আমরা জানাবো’।

    Published by:Raima Chakraborty
    First published: