• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • West Bengal Election 2021 Phase 6 Violence: ভোটের দিন সকাল থেকে উত্তপ্ত হাবড়া, যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য

West Bengal Election 2021 Phase 6 Violence: ভোটের দিন সকাল থেকে উত্তপ্ত হাবড়া, যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য

হাবড়ায় যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার।

হাবড়ায় যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার।

হাবড়ার (Habra Constituency) কৈপুকুরের এলাকার জমিদার গেট এলাকার একটি শুকনো পুকুর থেকে অজ্ঞাতপরিচয় যুবকের রক্তাক্ত মৃতদেহ (Body Recover) উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

  • Share this:

    #হাবড়াঃ ভোটের দিন (West Bengal Election 2021 Phase 6) সকাল থেকে উত্তপ্ত হাবড়া (Habra Constituency)। হাবড়ার কৈপুকুরের এলাকার জমিদার গেট এলাকার একটি শুকনো পুকুর থেকে অজ্ঞাতপরিচয় যুবকের রক্তাক্ত মৃতদেহ (Body Recovered) উদ্ধারকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা (Tension Broke out) ছড়িয়ে পড়ে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান খুন করা হয়েছে ওই যুবককে। ব্যক্তিগত আক্রোশ নাকি রাজনৈতিক কারণে খুন, খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

    এ দিন সকালে স্থানীয় বাসিন্দারাই প্রথম ওই যুবকের রক্তাক্ত দেহ রাস্তার পাশের শুকনো পুকুরে পড়ে থাকতে দেখতে পান। কোনও সময় নষ্ট না করে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তবে প্রতিবেদন প্রকাশের সময় পর্যন্ত যুবকের পরিচয় জানা যায়নি। গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ। প্রাথমিক তদন্তে দেখা গিয়েছে, মৃত ওই যুবকের দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মাথায়, গলায়, মুখের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে।

    এ দিকে, স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বাইরে থেকে দেহ নিয়ে এসে ফেলা হয়েছে। রাত ১২টা নাগাদ এলাকায় আচমকাই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।  সেই সময়েই সম্ভবত বাইরে থেকে এসে দেহ এলাকায় ফেলে যাওয়া হয় শান্তি ছড়ানোর উদ্দেশ্যে।

    এ দিন ঘটনার কথা জানাজানি হওয়ার পরেই ঘটনাস্থলে পৌঁছন হাবড়ার বিজেপি প্রার্থী  রাহুল সিনহা (BJP Candidate Rahul Sinha)। তিনি বলেন, "প্রশাসনের সঙ্গে কথা বলব। ভোটের দিন (Election Day) এ ভাবে দেহ উদ্ধার যথাযথ নয়। দেহ কোথা থেকে এল, কিভাবে এল তা খতিয়ে দেখতে হবে। এটা খুন (Murder) আমরা নিশ্চিত। এলাকায় একটা সিসিটিভি (CCTV)  রয়েছে, তার ফুটেজ দেখুক পুলিশ।"

    Published by:Shubhagata Dey
    First published: