Home /News /south-bengal /

Raj Chakraborty: রাজকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান, ধুন্ধুমার ব্যারাকপুরের বুথ চত্বর

Raj Chakraborty: রাজকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান, ধুন্ধুমার ব্যারাকপুরের বুথ চত্বর

রাজকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান, ধুন্ধুমার ব্যারাকপুরের বুথ চত্বর

রাজকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান, ধুন্ধুমার ব্যারাকপুরের বুথ চত্বর

তৃণমূলের (TMC) তারকা প্রার্থী রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) ঘিরে গো ব্যাক (Go Back) স্লোগান। ঘটনা ঘিরে ধুন্ধুমার ব্যারাকপুর এলাকা।

  • Share this:

    #ব্যারাকপুর: তৃণমূলের (TMC) তারকা প্রার্থী রাজ চক্রবর্তীকে (Raj Chakraborty) ঘিরে গো ব্যাক (Go Back) স্লোগান। ঘটনা ঘিরে ধুন্ধুমার ব্যারাকপুর এলাকা। এদিন ব্যারাকপুর এলাকায় বুথ পরিদর্শনে বেরোলেই রাজকে ঘিরে বিক্ষওভ দেখানো শুরু হয়। হাসিমুখেই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন রাজ।

    সংবাদমাধ্যমের কাছে রাজ বলেন, "এই ধরনের ছোট ঘটনা স্বাভাবিক। কিন্তু সবাইকে মাথা ঠান্ডা রাখতে এবং শান্তি বজায় রাখতে বলেছি।" এদিন তাঁকে ঘিরে গো-ব্যাক স্লোগান দেওয়া হলেও সৌজন্য বজায় রাখেন রাজ। তাঁর দাবি ক্যামেরার সামনে নজরে আসার জন্য বিজেপির কর্মীরা এটা করেছেন। এই ঘটনাটিকে ছোট ঘটনা বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

    ষষ্ঠ দফার (6th phase election)অন্যতম হেভিওয়েট প্রার্থী রাজ। তৃণমূলে আনুষ্ঠানিক ভাবে যোগ দেন কয়েক মাস আগে। তবে এর আগেও তৃণমূলের সমর্থনে কথা বলেছেন তিনি। দলে যোগ দেওয়ার পরেই প্রার্থী হওয়ার টিকিট পান টলিউডের পরিচালক। প্রার্থী হওয়ার পরেই জোরকদমে প্রচার শুরু করেন রাজ চক্রবর্তী। স্বাভাবিকভাবেই তারকা প্রার্থী কে প্রচারে দেখতে মানুষের ভিড় নামে রাস্তায়। তবে আওয়াজ পরিদর্শন করতে বেরিয়ে বিক্ষোভের মুখে পড়েন তিনি।

    প্রার্থী হিসেবে যোগ দিয়ে প্রথমেই রাজ জানিয়েছিলেন, তারকা হিসেবে নয়। একজন প্রার্থী হিসেবেই তিনি কাজ করবেন। জ বলেছিলেন, "আমি একজন প্রার্থী। আমায় তারকা হিসেবে দেখবেন না। তারকা হিসেবে নিজেকে ভাবলে রাস্তায় নেমে কাজ করতে পারব না। আমায় একটি চ্যালেঞ্জ দেওয়া হয়েছে। এবং আমি সেটি গ্রহণ করলাম। " উল্লেখ্য ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে রাজ এর বিপরীতে বিজেপির হয়ে লড়ছেন চন্দ্রমণি শুক্ল। এই কেন্দ্রে সংযুক্ত মোর্চার থেকে সিপিএমের প্রার্থী দেবাশীষ ভৌমিক।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Raj Chakraborty, West Bengal Assembly Election 2021

    পরবর্তী খবর