West Bengal Election 2021: পার্ণো মিত্রর প্রচারে হামলার অভিযোগ, বরাহনগর এলাকায় ধুন্ধুমার

West Bengal Election 2021: পার্ণো মিত্রর প্রচারে হামলার অভিযোগ, বরাহনগর এলাকায় ধুন্ধুমার

পার্ণো মিত্রর প্রচারে হামলার অভিযোগ, বরানগর এলাকায় ধুন্ধুমার

বরাহনগরে বিজেপি প্রার্থী পার্ণো মিত্রর প্রচারে উত্তেজনা। আজ বুধবার বরানগরে প্রচারের শেষ দিন। আলমবাজার এলাকায় প্রচারে বেরোন বিজেপি প্রার্থী পার্ণো মিত্র।

  • Share this:

    #বরাহনগর: বরাহনগরে বিজেপি প্রার্থী পার্ণো মিত্রর প্রচারে উত্তেজনা। আজ বুধবার বরানগরে প্রচারের শেষ দিন। আলমবাজার এলাকায় প্রচারে বেরোন বিজেপি প্রার্থী পার্ণো মিত্র। সেই প্রচারেই হামলা করা হয় এবং ধস্তাধস্তি পর্যন্ত ঘটনা এগোয়। অভিযোগ বিজেপির কর্মীদের মারধর পর্যন্ত করা হয়। এমনকি পার্ণোকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকেই। ঘটনা ঘিরে ধুন্ধুমার অবস্থা বরানগরে।

    প্রচারে মহিলা বিজেপি কর্মীদের গায়েও হাত তোলা হয়েছে বলে অভিযোগ। নিরাপত্তা রক্ষীরা হামলার হাত থেকে কোনও ক্রমে পার্ণোকে বাঁচিয়েছেন বলে জানিয়েছেন। এই ঘটনার পরেই বরানগর থানার সামনে বিজেপি কর্মীরা অবরোধ শুরু করেন। পার্ণোর দাবি, বিগত ১৫-২০ দিন ধরে তিনি প্রচারে বেরোলেই গো-ব্যাক স্লোগান বলা হচ্ছে। রাতে এসে বিজেপি কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে।

    পার্ণো বলছেন, "আমার সঙ্গে কেন্দ্রীয় বাহিনী নেই। শেষ দিনের প্রচার চলছে। শান্তিপূর্ণ মিছিল হচ্ছে। এর মধ্য়ে এসে ছেলেদের ধরে ধরে মারছে।"

    বরাহনগর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছেন তাপস রায়। তাঁর দাবি, নিজেরাই ইচ্ছে করে গণ্ডগোল করছে বিজেপি। তিনি অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন। তাপস রায় বলছেন, "আমাদের বরানগরে কোনও অশান্তির প্রয়োজন নেই। হারবেন জেনে নিজেরাই গণ্ডগোল বাধাচ্ছেন। বরানগরের মানুষ শান্তিপ্রিয়। এতদিন কোনও অশান্তি হয়, এখন হচ্ছে কেন, সেটা এখানকার মানুষ জানেন।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: