লাগাতার খুনের হুমকি লাভলিকে! অবশেষে ধৃত অভিযুক্ত বিজেপি কর্মী

লাভলিকে খুনের হুমকি দিয়ে ধৃত বিজেপিক কর্মী।

বর্ধমান জেলার গলসিতে তার বাড়ি বলে জানা গিয়েছে ৷ শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়েছে।

  • Share this:

    #সোনারপুর: অভিনেত্রী বিধায়ক লাভলী মৈত্রকে অশালীন ম্যাসেজ ও ফোনে খুনের হুমকি দেওয়ারর অভিযোগ , অভিযোগের তীর এক বিজেপি কর্মীর বিরুদ্ধে ৷ তার নাম সৌমেন ঘোষাল ৷ বর্ধমান জেলার গলসিতে তার বাড়ি বলে জানা গিয়েছে ৷ শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়েছে।

    ঘটনার সূত্রপাত শুক্রবার সকালে।  বিধায়কের অভিযোগ প্রথমে তাঁকে ফোন করে বিরক্ত করা হচ্ছিল ৷ ফোন নাম্বার ব্লক করে দিতে হোয়াটসঅ্যাপে ফোন ও মেসেজ করে হুমকি দেওয়া  হয় ৷ অভিযুক্ত প্রতিটি মেসেজের শেষে বিজেপির স্লোগান লিখছিলেন। এই ঘটনায় তিতিবিরক্ত লাভলি সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন ৷ ঘটনার তদন্তে নেমে অভিযুক্তকে রাতেই বর্ধমান থেকে গ্রেফতার করে সোনারপুর থানার পুলিশ।  তার বিরুদ্ধে IT অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে সোনারপুর থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে ৷ বাজেয়াপ্ত করা হয়েছে অভিযুক্তের ফোন ৷ কী কারণে, কার মদতে তিনি এই কাজ করছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে।অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ ৷

    লাভলি এদিন সংবাদমাধ্যমকে বলেন,  "কাল সকাল থেকে একটি নম্বর থেকে আমাকে ফোন করে হুমকি দেওয়া হয়। খুনের ভয় দেখানো হয়। প্রতিটি মেসেজের শেষে লেখা ছিল বিজেপি জিন্দাবাদ। বিজেপি কখনই মেয়েদের সম্মান করতে পারে না। সবটা জেনেই আমি প্রশাসনকে জানিয়েছিলাম। আমার মনে হয় এই ধরনের নোংরা কদর্য আক্রমণ বন্ধ হওয়া দরকার। যারা অন্যায় করছে শাস্তি পাবে।"

    প্রসঙ্গত রাজনীতির ময়দানে সদ্যই পা রেখেছেন লাভলি। সোনারপুর দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী ছিলেন তিনি। বড় ব্যবধানে জয় নিশ্চিত করেই করোনা মোকাবিলার কাজে নেমে পড়েছেন লাভলি।

    -প্রতিবেদক অর্পণ মণ্ডল

    Published by:Arka Deb
    First published: