আমের পেটির আড়াল থেকে বেরিয়ে লক্ষ লক্ষ টাকার মাদক, চোখ চড়কগাছ পুলিশের

ওড়িশার ভদ্রক থেকে আসছিল আম বোঝাই ট্রাক। আমের পেটির তলায় লুকানো ছিল মাদক দ্রব্য।

ওড়িশার ভদ্রক থেকে আসছিল আম বোঝাই ট্রাক। আমের পেটির তলায় লুকানো ছিল মাদক দ্রব্য।

  • Share this:

    #দক্ষিণ ২৪ পরগণা: ওড়িশার ভদ্রক থেকে আসছিল আম বোঝাই ট্রাক। আমের পেটির তলায় লুকানো ছিল মাদক দ্রব্য। তল্লাশিতে নেমে তা দেখে চক্ষু চড়কগাছ পুলিশের। উদ্ধার হল প্রায় ৫০ কেজি মাদক। যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা। ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ৬ মাদক কারবারিকে।

    ধৃত মাদকপাচারকারীদের বৃহস্পতিবার দুপুরে আলিপুর আদালতে তোলা হবে। বুধবার দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে ডায়মণ্ডহারবার পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপের ওসি সুজয় গায়েন ও বিষ্ণুপুর থানার পুলিশ যৌথ তল্লাশিতে নামে। বিষ্ণুপুরের মলঙ্গা থেকেই এদের ধরা হয়। এই প্রসঙ্গেই এদিন ডায়মণ্ডহারবার পুলিশ জেলার সুপার অভিজিৎ বন্দোপাধ্যায় বলেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে মগরাহাটে মাদক বিক্রির জন্য এরা যাচ্ছিল।

    অভিযুক্তদের একজন ওড়িশার বাসিন্দা। বাকিরা নরেন্দ্রপুর, সোনারপুর থানা এলাকার বাসিন্দা। নরেন্দ্রপুরেই এই ঘটনার মূল চক্রীর বাড়ি। ওড়িশা থেকে মাদক দ্রব্য নিয়ে এসে সঙ্গীদের নিয়ে জেলার বিভিন্ন জায়গা যেমন বারুইপুর, নরেন্দ্রপুর, ক্যানিং, মগরাহাট, জয়নগর বিষ্ণুপুর কুলতলিতে পাচার করত অভিযুক্তরা।

    এদের সঙ্গে আর কারা জড়িত তা পুলিশ তদন্ত করে দেখছে। পাশাপাশি মগরাহাটে কাদের কাছে বিক্রির জন্য মাদক নিয়ে যাওয়া হচ্ছিল তাও পুলিশ খতিয়ে দেখছে। পুলিশি হেফাজতে নিয়ে এই কারবারের সঙ্গে আরও কারা জড়িত সেই তদন্ত ইতিমধ্যেই শুরু করে দিয়েছে পুলিশ ।

    অর্পণ মণ্ডল

    Published by:Swaralipi Dasgupta
    First published: