হোম /খবর /দক্ষিণবঙ্গ /
ফের জায়গায়-জায়গায় করোনা রোগী, এই জেলার ২৪ অঞ্চল কনটেইনমেন্ট জোন!

Bangla News: ফের জায়গায়-জায়গায় করোনা রোগী, এই জেলার ২৪ অঞ্চল কনটেইনমেন্ট জোন!

কনটেইনমেন্ট জোন মেদিনীপুরে (প্রতীকী ছবি)

কনটেইনমেন্ট জোন মেদিনীপুরে (প্রতীকী ছবি)

Bangla News: বুধবার সকালে পুলিশের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, স্টেডিয়ামের মধ্যে প্রবেশ করা যাবে না। এই স্টেডিয়ামে এক সময় মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট প্র্যাক্টিস করতেন ৷

  • Last Updated :
  • Share this:

#খড়গপুর: জেলা জুড়ে বাড়ছে করোনার গ্রাফ। তাই খড়্গপুর (Kharagpur)-মেদিনীপুর মিলিয়ে মোট চব্বিশটি জায়গায় কনটেইনমেন্ট জোন করা হয়েছে। খড়গপুরের কনটেইনমেন্ট জোন করা হয়েছে একাধিক এলাকা। যার মধ্যে অন্যতম খড়্গপুর সেরসা স্টেডিয়াম। যদিও স্টেডিয়ামের মধ্যে কোনও লোকের করোনা হয়নি বলে দাবি করেছেন স্থানীয় স্টেডিয়ামের দায়িত্বে থাকা সিকিউরিটি গার্ডরা।

আরও পড়ুন: মিলল মমতা-অভিষেকের সবুজ সংকেত, BJP বিধায়ক চলে এলেন তৃণমূলে!

বুধবার সকালে পুলিশের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, স্টেডিয়ামের মধ্যে প্রবেশ করা যাবে না। এই স্টেডিয়ামে এক সময় মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট প্র্যাক্টিস করতেন ৷ প্রতিদিন সকালবেলা এখানে খেলাধুলা শরীরচর্চা করতে আসেন বহু মানুষ। কিন্তু আজ থেকে আগামী ২ নভেম্বর পর্যন্ত বন্ধ থাকবে স্টেডিয়াম।

আরও পড়ুন: আনুষ্ঠানিক বিচ্ছেদ সাঙ্গ, শেষমেশ 'হৃদয়ের' কাছে 'প্রাক্তন' হলেন বাবুল সুপ্রিয়!

যদিও প্রশাসনের তরফ থেকে কোনে কনটেইনমেন্ট জোনের বোর্ড এখনও অবধি লাগানো হয়নি । স্টেডিয়ামের সামনে অবাধে মাস্ক ছাড়াই বহু মানুষের দেখা মিলেছে। এদিকে খড়্গপুর পৌরসভার আঠাশ নম্বর ওয়ার্ডে কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। কনটেইনমেন্ট জোন যেখানে করা হয়েছে, সেই এলাকাতেই মাস্ক ছাড়া লোকজন ঘুরে বেড়াচ্ছেন। যদিও সিভিক পুলিশের হুমকির জেরে বেশ কয়েকজন মাস্ক পরলেও বহু লোক বিনা মাস্ক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন। যদিও খড়্গপুর টাউন থানার পক্ষ থেকে বোর্ড বা গার্ডরেল লাগানো হয়নি এখনও পর্যন্ত।

Published by:Suman Biswas
First published:

Tags: Containment Zone, West Medinipur