Home /News /siliguri-wb /
Siliguri News : ‘‘আমার জ্বলেনি আলো’’ এখানের সকলেই এই কথা বলেন, আছে হাই মাস্ট ল্যাম্প কিন্তু জ্বলেনা আলো

Siliguri News : ‘‘আমার জ্বলেনি আলো’’ এখানের সকলেই এই কথা বলেন, আছে হাই মাস্ট ল্যাম্প কিন্তু জ্বলেনা আলো

The [object Object]

এই হাল কেন? কী বলছে প্রশাসন জানুন

  • Share this:

    #নকশালবাড়ি: নকশালবাড়ির হাই মাস্ট ল্যাম্পের জ্বলছে না আলো। ল্যাম্প লাগানোর কাজ হয়েছে প্রায় এক বছর আগে। হাই মাস্ট ল্যাম্প লাগানোর সমস্ত কাজ শেষ হলেও আলো জ্বলছে না বলে অভিযোগ এলাকাবাসীর। মূলত নকশালবাড়ি র চারটি জায়গায় এই হাই মাস্ট ল্যাম্প লাগানো হয় বিগত ১বছর আগে ।

    এখন শুধু শ্মশান ঘাটের লাইট ছাড়া বাকি তিন জায়গার আলো জ্বলছে না তাই উদ্বেগ প্রকাশ করছেন নকশালবাড়ি জনতা। খুঁটি বসানো থেকে শুরু করে ওয়্যারিং এর সমস্ত কাজ শেষ হয়ে গেলেও কী কারণে আলো জ্বলছে না তা নিয়ে সংশয় প্রকাশ করছেন নকশালবাড়ি র একাধিক মানুষ । পঞ্চায়েত নির্বাচন হয়ে গেছে নতুন বোর্ড গঠন হয়ে গেছে এবার যদি এই লাইট জ্বালানোর ব্যবস্থা করে দেন তাহলে নকশালবাড়ির লোকেরা ভীষণ উপকৃত হবে বলে জানিয়েছেন পাপ্পু সিং।

    আরও পড়ুন - মরণ ফাঁদ দুর্বল সেতু! রক্তী নদীর ওপর সেতু তৈরি করলেন এলাকাবাসী

    এই হাই মাস্ট লাইট মূলত ৩০ ফিট উঁচু হয় এবং তার আলো অনেক বিস্তৃত এলাকা জুড়ে ছড়িয়ে থাকে।জনগনের সুবিধার্থে মূলত এই হাই মাস্ট লাইট লাগানো হয়েছিল কিন্তু বারবার নকশালবাড়ির মানুষ নানা কারণে সমস্ত রকম সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন বলে অভিযোগ এলাকাবাসীর। মূলত নকশালবাড়ি র চারটি জায়গায় এই লাইট লাগানোর পরিকল্পনা নেয় শিলিগুড়ি জলপাইগুড়ি ডেভলপমেন্ট কর্পোরেশন কর্তৃপক্ষ।(এস জে ডি এ) কিন্তু বছর পেরিয়ে গেলেও আলো জ্বলতে দেখা গেল না নকশাল বাড়ির হাই মাস্ট ল্যাম্পে।

    আরও পড়ুন - Weather Update: গরমে হাঁসফাঁস, বেলা বাড়লেই বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টি, কলকাতার আজকের ওয়েদার আপডেট

    নকশালবাড়ি গ্রাম পঞ্চায়েত উপপ্রধান বিশ্বজিৎ ঘোষ জানান বিগত অনেকদিন ধরেই গ্রাম পঞ্চায়েতের বোর্ড ছিল না। তবে কিছুদিন আগেই পঞ্চায়েত ভোট নির্বাচিত হয়েছে এবং বোর্ড গঠন হয়েছে, সুতরাং যত দ্রুত সম্ভব এই হাইমাস্ট লাইট জ্বালানোর কাজ আমরা দ্রুত সম্পন্ন করব। তিনিও জানান যে হাই মাস্ট লাইট এর আলো গুলো জ্বললে নকশালবাড়ি র মানুষ উপকৃত হবে। তাই আমরা সবসময় চাই যেন নকশালবাড়ির উন্নতি হয় আমরা যত দ্রুত সম্ভব লাগানোর কাজ সম্পন্ন করব। ANIRBAN ROY

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Naxalbari, Siliguri

    পরবর্তী খবর