হোম /খবর /শিলিগুড়ি /
ডিজে বন্ধ করতে গিয়ে বিপত্তিতে পুলিশ! ভেঙে ফেলা হল গাড়ির কাঁচ

Siliguri News: ডিজে বন্ধ করতে গিয়ে বিপত্তিতে পুলিশ! ভেঙে ফেলা হল গাড়ির কাঁচ, গ্রেফতার ৩

X
title=

শিলিগুড়ির আশিঘর আউটপোস্টের অন্তর্গত পূর্ব হাতিয়াডাঙ্গা নিচা বস্তি এলাকায় এক জায়গায় চলছিল ডিজে ,সেই খবর পুলিশের কাছে আসার পরই ওই এলাকায় পুলিশ পৌঁছে ডি জে বন্ধ করার নির্দেশ দেয়।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#শিলিগুড়ি : শিলিগুড়ির আশিঘর আউটপোস্টের অন্তর্গত পূর্ব হাতিয়াডাঙ্গা নিচা বস্তি এলাকায় এক জায়গায় চলছিল ডিজে ,সেই খবর পুলিশের কাছে আসার পরই ওই এলাকায় পুলিশ পৌঁছে ডি জে বন্ধ করার নির্দেশ দেয়। তখনই পুলিশের উপর চড়াও হয় কিছু ব্যাক্তি এবং পুলিশের গাড়ি এক পাশের কাঁচ ভেঙে দেয় ডিজে চালানোর দলের ব্যক্তিরা, এই ঘটনায় আশিঘর আউট পোষ্টের পুলিশ তিনজনকে আটক করেছে। ধৃতদের নাম শ্রবণ পাসয়ান (২২), সঞ্জয় রজক (৩৪), মহেশ সাহানি (২২)।

আদালতের নির্দেশ অনুসারে ডি জে বাজানোয় নিষেধাজ্ঞা জারি হয়েছিল বহুদিন আগেই। তবুও প্রশাসনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে নিজদের অনুষ্ঠানে জোরে ডি জে বাজিয়ে চলছিল। জানা গিয়েছে, নিজেদের বাড়ির অন্নপ্রাশনের অনুষ্ঠান করছিলেন জোরে ডি জে বাজিয়ে যাচ্ছিলেন। তাতেই অস্বস্তিতে পড়ে প্রতিবেশীরা থানায় ফোন করে অভিযোগ জানায় তার ভিত্তিতে এদিন আশিঘর ফাঁড়ির পুলিশ পূর্ব হাতিয়াডাঙ্গা নিচা বস্তি এলাকায় অভিযান চালায় ।

আরও পড়ুনঃ শিলিগুড়িতে শুরু হল ১০ দিনের উত্তরবঙ্গ বইমেলা

আর তাতেই চরম বজে পরিস্থিতির শিকার হতে হয় পুলিশ কর্তা দের। পুলিশ গিয়ে ডি জে বন্ধ করার পরামর্শ দিলে তাতে সেই বাড়ির লোকেরা রাজি না উল্টে পুলিশের উপর চড়াও হয়। উত্তেজিতরা পুলিশের গাড়ি এক পাশের কাজ ভেঙে দেয়। তারপর সেখান থেকে পুলিশ তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। আজ তাদের জলপাইগুড়ি জেলা আদালতে ওঠানো হয়েছে।

Anirban Roy

Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Siliguri