হোম /খবর /পুরুলিয়া /
পুরুলিয়ার তিব্বত মার্কেটে এবারের নতুন কালেকশন কি? জেনে নিন

Purulia News: পুরুলিয়ার তিব্বত মার্কেটে এবারের নতুন কালেকশন কি? জেনে নিন

X
title=

রাজ্যের রীতিমত জাঁকিয়ে পড়েছে শীত। কনকনে উত্তরের হওয়ার আমেজ উপভোগ করছে গোটা বঙ্গবাসী। শীত বাড়ার সাথে সাথে বেড়েছে শীতবস্ত্রে চাহিদা। তাই প্রতি বছরের মত এ বছরও ভীন রাজ্য থেকে শীতের পোশাকের একেবারে ইউনিক কালেকশন নিয়ে ব্যাবসায়ীরা হাজির হয়েছেন পুরুলিয়ার তিব্বত মার্কেট।

আরও পড়ুন...
  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#পুরুলিয়া : রাজ্যের রীতিমত জাঁকিয়ে পড়েছে শীত। কনকনে উত্তরের হওয়ার আমেজ উপভোগ করছে গোটা বঙ্গবাসী। শীত বাড়ার সাথে সাথে বেড়েছে শীতবস্ত্রে চাহিদা। তাই প্রতি বছরের মত এ বছরও ভীন রাজ্য থেকে শীতের পোশাকের একেবারে ইউনিক কালেকশন নিয়ে ব্যাবসায়ীরা হাজির হয়েছেন পুরুলিয়ার তিব্বত মার্কেট। প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ৯ পর্যন্ত খোলা থাকছে এই মার্কেট। ‌৮ থেকে ৮০ সকলেই ভিড় জমাচ্ছে এই তিব্বত মার্কেটে। এই মার্কেটে মোট ২১ টি স্টল রয়েছে। দামও রয়েছে একেবারেই সাধ্যের মধ্যে। ‌

তাই পুরুলিয়া শহরের মানুষদের অন্যতম আকর্ষণের জায়গা হয়ে উঠেছে এই তিব্বত মার্কেট। ‌এবছর তিব্বত মার্কেটের ট্রেন্ডিংয়ে রয়েছে স্টাইলিস্ট জ্যাকেটের রকমারি সম্ভার, নরম ও আরামদায়ক উলের কাপড়ের উপর একেবারে নতুন ধরনের সোয়েটার, রয়েছে নতুন ডিজাইনের স্টোলের কালেকশন। যা ক্রেতাদের মনে অনেকখানি জায়গা করে নিচ্ছে।

আরও পড়ুনঃ অঙ্গদানের বিষয়ে সচেতনতার বার্তা শহর পুরুলিয়ায়

তিব্বত মার্কেটে আসা ক্রেতাদের দাবি, প্রতিবছর নিত্যনতুন শীতবস্ত্রের সম্ভার দেখতে পাওয়া যায় এই তিব্বত মার্কেটে। এ বছরও তার ব্যতিক্রম হয়নি। কেনাকাটি করে তারা ভীষণ খুশি বলে জানান। শীতের দিনে ভিন রাজ্য থেকে বহু ব্যবসায়ী শীতবস্ত্র নিয়ে হাজির হন তিব্বত মার্কেটে। বিগত দু-বছর করোনা অতিমারি জেরে মুখ ভার ছিল ব্যবসায়ীদের। করোনা কাটিয়ে আবারো ব্যবসায় লাভের আসা দেখছেন ভিন রাজ্য থেকে আসা ব্যবসায়ীরা।

Sharmistha Banerjee Bairagi
Published by:Soumabrata Ghosh
First published:

Tags: Purulia