Home /News /purba-medinipur /
East Medinipur News|| ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি, রেল পুলিশের তৎপরতায় প্রাণ বাঁচল যুবতীর

East Medinipur News|| ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি, রেল পুলিশের তৎপরতায় প্রাণ বাঁচল যুবতীর

title=

RPF constable saved the life of a passenger: মেচেদায় ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি। কি কান্ড ঘটল দেখুন সিসিটিভি ফুটেজে। মেদিনীপুর যাওয়ার পথে মেচেদা স্টেশনে চলন্ত লোকাল ট্রেনে উঠতে গিয়ে এনসিসি ক্যাডেট সুদীপ্তা ভৌমিক লোকাল ট্রেনে থেকে পা পিছলে পড়ে যাচ্ছিলেন।

আরও পড়ুন...
  • Share this:

    #মেচেদা, পূর্ব মেদিনীপুর: চলন্ত লোকাল ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে যায় এক যাত্রীর। তা দেখতে পেয়ে দৌড়ে গিয়ে ওই যাত্রীর প্রাণ বাঁচাল রেল পুলিশের কনস্টেবল। ঘটনাটি ঘটেছে মেচেদা রেল স্টেশনে। মেছাদা স্টেশন থেকে মেদিনীপুরগামী একটি চলন্ত লোকাল ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে যায় বছর ১৯ এর যুবতী কলেজ ছাত্রীর।

    এক্সপ্রেস, প্যাসেঞ্জার ও লোকাল ট্রেনে যাতায়াত করা সাধারণ যাত্রীদের সচেতন ও সতর্ক থাকার বার্তা দিয়ে ওই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে রেল পুলিশ কর্তৃপক্ষ। সিসিটিভি ফুটেজে দেখা যায় ওই যুবতী ট্রেন ছেড়ে দেওয়ার পর ট্রেনে ওঠার সময় তার পা পিছলে পড়ে যাচ্ছিলেন তিনি। আর পুরো ঘটনাটি স্টেশনে কর্তব্যরত আরপিএফ কনস্টেবল দেখতে পেয়ে কিছুটা দূর থেকে ছুটে এসে মেয়েটিকে টেনে সরিয়ে নিয়ে যান। এই ঘটনায় রেল পুলিশের কনস্টেবল এর তৎপরতায় বড় বিপদের হাত থেকে বাঁচে বছর ১৯ এর কলেজ ছাত্রী সুদীপ্তা ভৌমিক।

    আরও পড়ুন: ইউটিউব দেখে ড্রাগন ফল চাষ! দারুন সাফল্য অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ারের

    রেল পুলিশের তরফ থেকে জানা যায়, এনসিসির ফিফটি ফাইভ বেঙ্গল ব্যাটালিয়ন এর একটি দল মেছেদা স্টেশন থেকে মেদিনীপুর যাচ্ছিল। ওই দলেই ছিল এনসিসি ক্যাডেট বছর ১৯ এর ছাত্রী সুদীপ্তা ভৌমিক। সুদীপ্তাট্রেনে ওঠার আগেই ট্রেনটি ছেড়ে দেয়। সে চলন্ত ট্রেনে ওঠার চেষ্টা করে। পা পিছলে পড়ে যাচ্ছিলেন তিনি। সেই সময় মেছেদা স্টেশনে কর্তব্যরত আরপিএফ কনস্টেবল দেখতে পেয়ে ছুটে এসে ট্রেনের সরিয়ে নিয়ে যান তাকে। বড় বিপদের হাত থেকে বেঁচে যায় সুদীপ্তা। বড় বিপদের হাত থেকে বেঁচে সুদীপ্তা রেল পুলিশ কে ধন্যবাদ জানিয়েছেন।

    Saikat Shee

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Mecheda

    পরবর্তী খবর