Home /News /purba-medinipur /
Purba Medinipur News: রাস্তায় গড়াগড়ি খাচ্ছে মাছ! কাঁথির রাস্তায় হরির লুঠ, কী কাণ্ড

Purba Medinipur News: রাস্তায় গড়াগড়ি খাচ্ছে মাছ! কাঁথির রাস্তায় হরির লুঠ, কী কাণ্ড

Purba [object Object]

রাস্তার ওপর পড়ে রয়েছে লক্ষাধিক টাকার মাছ। (Purba Medinipur News)

  • Share this:

    #পূর্ব মেদিনীপুর: দিঘা যাওয়ার রাস্তায় মাছের হরির লুঠ দেখল কাঁথির মানুষ। রাস্তার ওপর পড়ে রয়েছে লক্ষাধিক টাকার মাছ। আর সেই মাছ কুড়িয়ে নিয়ে বাড়ির পথে গেলেন সাধারণ পথচারী ও স্থানীয় মানুষজন। ঘটনাটি ঘটেছে কাঁথির কাছে দিঘা যাওয়ার রাস্তায় নন্দকুমার দিঘা ১১৬ বি জাতীয় সড়কের ওপর। কথায় আছে না কারও পৌষ মাস তো কারও সর্বনাশ! ঠিক এমনটাই ঘটল ২৭ জুলাই, বুধবার। কাঁথির কাছে দিঘা যাওয়ার রাস্তায় ১১৬ বি জাতীয় সড়কের ওপর একটি মাছ বোঝাই গাড়ি উল্টে যায়।

    গাড়িতে থাকা মাছ ছড়িয়ে ছিটিয়ে পড়ে রাস্তার ওপর। সেই মাছ কুড়োতে উৎসাহী হয় স্থানীয় জনতা ও সাধারণ পথচারীরা। একদিকে যেখানে দুর্ঘটনার কবলে পড়ে গাড়ি-সহ মাছের ক্ষতি হল, অন্যদিকে স্থানীয় বাসিন্দা ও পথচারীদের এদিনের মাছের খরচটা বেঁচে গেল। ঘটনার প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায়, এদিন জাতীয় সড়ক হয়ে দিঘার দিক থেকে মাছ বোঝাই একটি ছোট ট্রাক দ্রুত গতিতে মেচেদার দিকে যাচ্ছিল।

    . . . .

    আরও পড়ুন: বাংলার জামদানিতে 'সাজলেন' দ্রৌপদী মুর্মু, সব নজর এখন বীরেন কুমার বসাকের তাঁতে

    কিন্তু হঠাৎ করেই ট্রাকের পেছনের একটি টায়ার ফেটে যায়। ফলে নিয়ন্ত্রণ হারায় ট্রাকটি। উল্টে পড়ে জাতীয় সড়কের ওপর। ট্রাকে থাকা প্রায় লক্ষাধিক টাকার মাছ ছড়িয়ে ছিটিয়ে পড়ে রাস্তায়। এক্ষেত্রে গাড়ির ড্রাইভার ও হেল্পার প্রাণে বাঁচলেও মাছ রাস্তার ওপর পড়ায় ক্ষতি হয়েছে।

    আরও পড়ুন: অবাক কাণ্ড! বাঁশবাগানের মাটি ফুঁড়ে উঠছে জল, বারোবিশায় চাঞ্চল্য

    রাস্তার উপর মাছ পড়ে থাকলে উৎসাহী জনতা মাছ কুড়োতে ব্যস্ত হয়ে পড়ে। মাছের গাড়ির দুর্ঘটনায় ১১৬ বি জাতীয় সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে কাঁথি থানার পুলিশ এসে রাস্তার উপর পড়ে থাকা মাছ ও ট্রাকটিকে সরিয়ে নিয়ে যানজট মুক্ত করে।

    সৈকত শী

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Bangla News, East Medinipur News

    পরবর্তী খবর