Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: রাস্তায় আবর্জনার স্তূপ, ভ্রুক্ষেপ নেই পৌরসভার দাবি স্থানীয়দের

Purba Bardhaman: রাস্তায় আবর্জনার স্তূপ, ভ্রুক্ষেপ নেই পৌরসভার দাবি স্থানীয়দের

title=

ঋষি অরবিন্দ নামে নামকরণ করা হয়েছে স্টেডিয়ামটির। এখানে বিভিন্ন রকমের বিশেষ করে ভলিবল বাস্কেটবল জাতীয় স্তরের খেলা হয়ে থাকে এবং প্রতিদিন স্থানীয় খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়া হয় স্টেডিয়ামে।

  • Share this:

    পূর্ব বর্ধমান: ঋষি অরবিন্দ নামে নামকরণ করা হয়েছে স্টেডিয়ামটির। এখানে বিভিন্ন রকমের বিশেষ করে ভলিবল বাস্কেটবল জাতীয় স্তরের খেলা হয়ে থাকে এবং প্রতিদিন স্থানীয় খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়া হয় স্টেডিয়ামে। স্টেডিয়ামটি বর্ধমান কালনা রোডে অবস্থিত। এই স্টেডিয়ামের একদিকে যেমন কালনা গেট হয়ে কালনা সাতগেছিয়া রাস্তা চলে যাচ্ছে। ঠিক অপরদিকে টাউন স্কুল, কোট কম্পাউন্ড, কার্জন গেট যাওয়ার রাস্তা এবং আরও একদিকে বর্ধমান মিউনিসিপ্যাল গার্লস স্কুল যাওয়ার রাস্তা রয়েছে। আর এই গুরুত্বপূর্ণ স্টেডিয়ামের সামনের রাস্তাটি বর্তমানে ভরে গেছে আবর্জনায়।

    পৌরসভার ময়লা ফেলার গাড়িটি বহুদিন ধরে পড়ে আছে এখানে, তার উপরে আবর্জনা ফেলে দিয়ে যাচ্ছে মানুষ এবং সেই আবর্জনা রাস্তার উপরে গিয়ে পড়ছে, ভ্রুক্ষেপ নেই কারও । এই রাস্তা দিয়ে যাওয়ার পথে অনেকেই নাক মুখ ডাকছেন দুর্গন্ধে এবং আবর্জনা পড়ে থাকায় রাস্তাটি আরো সংকীর্ণ হয়ে ছোট বড় দুর্ঘটনা হামেশাই ঘটছে।

    আরও পড়ুনঃ উৎকর্ষ বাংলায় ট্রেনিং প্রাপক স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের সংবর্ধনা

    স্থানীয় ব্যবসায়ী থেকে শুরু করে সাধারণ পথচলতি মানুষ দাবি করছেন বা আবেদন করছেন অবিলম্বে এই ময়লার গাড়িটি সরিয়ে ফেলা হোক। তাই কবে এই ময়লার গাড়িটি সরানো হয় কবেই বা আবর্জনা পরিষ্কার হয় পৌরসভার তরফে সে দিকেই তাকিয়ে এখন স্থানীয়রা।

    আরও পড়ুনঃ ক্যাম্প বা ভ্যান নয় এবার বাড়িতেই দুয়ারে সরকার

    যদিও পৌরসভার তরফে জানানো হয়েছে, শহর পরিষ্কার করার কাজ চলছে । ফলে খুব তাড়াতাড়ি শহরের সমস্ত এলাকা জঞ্জাল মুক্ত হবে । এক মাসের মধ্যে শহরের সমস্ত আবর্জনা পরিষ্কার হয়ে যাবে।

    Malobika Biswas
    First published:

    Tags: Purba bardhaman

    পরবর্তী খবর