Home /News /purba-bardhaman /
East Bardhaman News: আহত ভবঘুরের আধারকার্ড, স্বাস্থ্যসাথী কার্ড তৈরি করে, হাসপাতালে ভর্তি করলেন বিডিও !

East Bardhaman News: আহত ভবঘুরের আধারকার্ড, স্বাস্থ্যসাথী কার্ড তৈরি করে, হাসপাতালে ভর্তি করলেন বিডিও !

East Bardhaman News: বিডিও এর মানবিক মুখ দেখল পূর্ব বর্ধমানবাসী। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করলেন বিডিও সুবর্ণা মজুমদার। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: বিডিও এর মানবিক মুখ দেখল পূর্ব বর্ধমানবাসী। আহত ভবঘুরে ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করলেন বিডিও সুবর্ণা মজুমদার। এমনকি ওই ব্যক্তির স্বাস্থ্যসাথী কার্ড ও অধার কার্ড তৈরিরও ব্যবস্থা করলেন তিনি। ওই ব্যক্তির নাম, মানিক চৌধুরী বাড়ি পশ্চিম বড়শূল, বাড়িতে তিনি একাই থাকেন । সপ্তাহ খানেক আগে পথ দুর্ঘটনায় আহত হন কিন্তু ভর্তি হতে পারেননি কোনও হাসপাতালে। কেউ উদ্যোগ নেয়নি এই ব্যাপারে। ফলে পা ভেঙ্গে রাস্তার পাশেই আশ্রয় নিয়েছিলেন তিনি। খবর যায় বিডিও সুবর্ণা মজুমদারের কাছে। সঙ্গে সঙ্গে উদ্যোগ নেন তিনি ।

    স্থানীয় সূত্র মারফৎ খবর পাঠান মেমারির পল্লীমঙ্গল সমিতির কাছে । তাদের তরফে গাড়ি নিয়ে পৌঁছনো হয় বড়শূল মিলগেট মোড়ে। সেখানেই পড়ে ছিলেন মানিক বাবু। বিডিও ও যুগ্ম বিডিও আগেই পৌঁছন সেখানে। তাদের উপস্থিতিতে অসুস্থকে নিয়ে রওনা দেয় পল্লীমঙ্গল সমিতির সদস্যরা। বর্ধমান অনাময় ট্রমা কেয়ারে নিয়ে যাওয়া হয় তাঁকে। হাসপতালে ভর্তি করা যাচ্ছিল না ওই ব্যক্তিকে। অবশেষে পুনরায় এগিয়ে আসেন বিডিও সাহেব। তিনি অনাময়ের সুপারের সঙ্গে কথা বলে ওই ব্যক্তিকে হাসপতালে ভর্তির ব্যবস্থা করেন। অবশেষে অনাময় হাসপাতালে প্রয়োজনীয় এক্সরে ও চিকিৎসার ব্যবস্থা হয় মানিক বাবুর। উনি বর্তমানে বর্ধমান হাসপাতালে অর্থপেডিক বিভাগে ভর্তি।সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

    আরও পড়ুন: চলাচলের অযোগ্য জাতীয় সড়কের আন্ডারপাস! সামান্য বৃষ্টিতেই জলমগ্ন! চরম ভোগান্তি

    এ বিষয়ে বিডিও সুবর্ণা মজুমদার জানান, দ্রুততার সঙ্গে ওই ব্যক্তির আধার কার্ড ও স্বাস্থ্যসাথী কার্ড করার ব্যবস্থা করা হচ্ছে। মানিক বাবুর চিকিৎসার বিষয়েও নজর দেওয়া হচ্ছে। আসা করছি তিনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। অন্যদিকে, পল্লীমঙ্গল সমিতির সদস্য সন্দীপন সরকার বলেন, ব্লক প্রশাসনের সহযোগিতায় মানিক বাবুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ভবিষ্যতে ওনার চিকিৎসার জন্য যা যা প্রয়োজন হবে সব কিছু দেওয়া হবে সমতির তরফে। এছাড়াও সব রকম সহযোগিতা করা হবে। ওনাকে সুস্থ করে ফিরিয়ে আনাই এখন লক্ষ্য।

    Malobika Biswas

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bardhaman, Bardhaman news

    পরবর্তী খবর