Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: বেহাল রাস্তা মেরামতের দাবিতে বিক্ষোভ

Purba Bardhaman: বেহাল রাস্তা মেরামতের দাবিতে বিক্ষোভ

title=

দীর্ঘদিন ধরে রাস্তার বেহাল দশা। বালি মাফিয়াদের দৌরাত্ম্যে রাস্তার অবস্হা খারাপ বলে অভিযোগ স্থানীয়দের । পূর্ব বর্ধমানের বর্ধমান দু' নম্বর ব্লকের জোতরাম থেকে হাটশিমুল পর্যন্ত রাস্তার বেহাল দশা ।

  • Share this:

    পূর্ব বর্ধমান: দীর্ঘদিন ধরে রাস্তার বেহাল দশা। বালি মাফিয়াদের দৌরাত্ম্যে রাস্তার অবস্হা খারাপ বলে অভিযোগ স্থানীয়দের । পূর্ব বর্ধমানের বর্ধমান দু' নম্বর ব্লকের জোতরাম থেকে হাটশিমুল পর্যন্ত রাস্তার বেহাল দশা । ২০১৭ সালে পশ্চিমবঙ্গ সরকারের বাংলা গ্রামীণ সড়ক যোজনায় রাস্তা তৈরির কাজ শুরু হয় আর সেই কাজ শেষ হয় ২০২০ সালে । আর এখন ২০২২ সাল মাত্র দুবছরের মধ্যেই রাস্তার অবস্হা কঙ্কালসার । স্থানীয়দের দাবি , দিনদিন বালি মাফিয়াদের দৌরাত্ম্যে এই রাস্তাটিতে ব্যবহার করা হচ্ছে অধিক ভারের যানবাহন ফলে রাস্তা কঙ্কালসার চেহারা নিয়েছে।

    রাস্তাটি তৈরি হলেও কোনওভাবে রাস্তা মেরামত করা হয়নি। দিনদিন রাস্তাটি বেহাল দশায় পরিণত হচ্ছে। এনিয়ে এদিন বর্ধমান দু'নম্বর ব্লকের অন্তর্গত বৈকুন্ঠপুর - দুই গ্রাম পঞ্চায়েতের সামনে চৈত্রপুর গ্রামের এলাকাবাসীরা বিক্ষোভ দেখান । তাঁদের অভিযোগ, কিছু বালি মাফিয়াদের সহযোগিতায় এই রাস্তাটি দিয়ে অবৈধভাবে বালি পাচার হচ্ছে এ বিষয়ে প্রশাসনকে জানিয়েও কোনও ফল হয়নি।

    আরও পড়ুনঃ রাস্তায় আবর্জনার স্তূপ, ভ্রুক্ষেপ নেই পৌরসভার দাবি স্থানীয়দের

    দিন দিন বেহাল অবস্থায় পরিণত হচ্ছে রাস্তাটি তাঁদের বড় অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে । খানা খন্দে ভরে গেছে রাস্তা । এদিন তারা রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে থাকেন । স্থানীয়দের দাবি , প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয় নি । তাই এদিন বিক্ষোভ দেখান তাঁরা । যতদিন না পর্যন্ত রাস্তায় বালি মাফিয়াদের দৌরাত্ম কমছে ততদিন পর্যন্ত এই বিক্ষোভ চলবে বলে হুশিয়ারি দেন তাঁরা ।

    Malobika Biswas
    First published:

    Tags: Purba bardhaman

    পরবর্তী খবর