Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: সমবায় সমিতির নবনির্মিত সি এস পি ভবনের উদ্বোধন হল কাটোয়ায়

Purba Bardhaman: সমবায় সমিতির নবনির্মিত সি এস পি ভবনের উদ্বোধন হল কাটোয়ায়

title=

পূর্ব বর্ধমান জেলার কাটোয়া দু নং ব্লকের শ্রীবাটী গ্ৰাম পঞ্চায়েতের নন্দীগ্ৰাম-মূলগ্ৰাম সমবায় কৃষি উন্নয়ন সমিতির নবনির্মিত C.S.P এর ভবনের উদ্বোধন হল।

  • Share this:

    পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমান জেলার কাটোয়া দু নং ব্লকের শ্রীবাটী গ্ৰাম পঞ্চায়েতের নন্দীগ্ৰাম-মূলগ্ৰাম সমবায় কৃষি উন্নয়ন সমিতির নবনির্মিত C.S.P এর ভবনের উদ্বোধন হল। কেন্দ্রটির উদ্বোধন করেন কাটোয়া বিধানসভার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় । উপস্থিত ছিলেন বর্ধমান রেঞ্জ দুই এর এ.আর.সি.এস বিমল কৃষ্ণ মজুমদার , কাটোয়া দু নং ব্লকের বিডিও পুষ্পেন্দু সাহা, কাটোয়া দু নং পঞ্চায়েত সমিতির সভানেত্রী নিষাদ সামন্ত, কাটোয়া সহ অন্যান্যরা। এই অনুষ্ঠানে হাজির হন নন্দীগ্রাম ও মূলগ্ৰামের মানুষজনও। নন্দীগ্ৰাম- মূলগ্ৰাম সমবায় কৃষি উন্নয়ন সমিতির এই নতুন C.S.P. পরিষেবা যেকোনো রাষ্ট্রায়ত্ত ব্যাংকের মতোই পরিষেবা দেবে গ্রাহকদেরকে বলে জানান সমিতির সদস্যরা।

    এইখানে ব্যাংকের মতো লেনদেন এটিএমের মাধ্যমে পরিষেবা দেওয়া হবে বলেও জানা গিয়েছে । এই C.S.P ভবন যে যে পরিষেবা দেবে সেগুলি হল, কিষান ক্রেডিট কার্ড, কৃষক ঋণ, স্বনির্ভর গোষ্ঠী গুলির স্বল্পমেয়াদি ঋণ , সেভিংস , ATM C.S.P ব্যাঙ্কিং ।

    আরও পড়ুনঃ রাস্তার ধারেই আবর্জনার স্তূপ! দুর্গন্ধে নাভিশ্বাস এলাকাবাসীর!

    এ বিষয়ে সমবায় সমিতির এডভাইজার হরিচরণ সামন্ত বলেন, এই C.S.P এর আওতায় ডিপোজিট হোল্ডারের ১৮৯৭ টা একাউন্ট আছে। সদস্য রয়েছেন ৭১০জন । সাধারণ মানুষকে ভালো পরিষেবা দেওয়ার লক্ষ্যে এই উদ্যোগ নেওয়া হয়েছে ।

    আরও পড়ুনঃ কালবৈশাখীর ঝড়ে লণ্ডভণ্ড বর্ধমান! বাড়ির চালে ভেঙে পড়েছে গাছ! দুর্ঘটনার কবলে একাধিক মানুষ!

    সমবায় সমিতি বহু দিন ধরে এলাকার মানুষদের জন্য কাজ করছে । ফলে এই C.S.P টি ও হল তারই অঙ্গ। গ্রাহকরা যে কোনও রাষ্ট্রায়ত্ত ব্যাংকে যে সুবিধা পান সে সমস্ত সুবিধে এই সমবায় সমিতির C.S.P থেকে পাবেন।

    Malobika Biswas
    First published:

    Tags: Katwa, Purba bardhaman

    পরবর্তী খবর