Home /News /purba-bardhaman /
Bardhaman News: সোমবার নিখোঁজ হন ব্যক্তি! অবশেষে উদ্ধার মৃতদেহ ! জানুন কী ঘটেছিল

Bardhaman News: সোমবার নিখোঁজ হন ব্যক্তি! অবশেষে উদ্ধার মৃতদেহ ! জানুন কী ঘটেছিল

মৃত ব্যক্তি

মৃত ব্যক্তি

Bardhaman News: মুখ্যমন্ত্রীর সভায় এসে নিখোঁজ হয়েছিলেন মেমারীর দেহুড়া গ্রামের এক ব্যক্তি। অবশেষে তাঁর মৃতদেহ উদ্ধার হল গাংপুর স্টেশনে। 

  • Share this:

    #পূর্ব বর্ধমান: সোমবার মুখ্যমন্ত্রীর সভায় এসে নিখোঁজ হয়েছিলেন মেমারীর দেহুড়া গ্রামের বাসিন্দা রবীন্দ্রনাথ সাঁই (৭২)। অবশেষে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার হল গাংপুর স্টেশনে। বর্ধমানের গোদার মাঠে আয়োজিত সভায় এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওইদিন নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছিল সভাস্থল সহ আসপাশ এলাকা ও মুখ্যমন্ত্রীর যাওয়া আসার রাস্তা। তবুও সেই সভায় যোগ দিতে গিয়ে নিখোঁজ হয়ে যান পূর্ব বর্ধমানের মেমারীর দেহুড়া গ্রাম নিবাসী প্রৌঢ় রবীন্দ্রনাথ সাঁই। সভা শেষ হয়ে যাওয়ার পর সবাই যে যার বাড়ি ফিরে গেলেও রবীন্দ্রনাথ বাবুর আর বাড়ি ফেরা হল না।

    জানা গিয়েছে, আপ অমৃতসর মেলের ধাক্কায় রবীন্দ্রনাথ বাবুর মৃত্যু হয়। গোদার অদুরে গাংপুর স্টেশন থেকে উদ্ধার হয়েছে তাঁর মৃতদেহ। মুখ্যমন্ত্রী বুধবার যখন দুর্গাপুরে প্রশাসনিক সভা করছেন সেই সময়ে জিআরপি ময়নাতদন্ত সম্পূর্ণ হওয়া মৃতদেহ পরিবারের হাতে তুলে দেয়। দলের একজন প্রবীন কর্মীর এই মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ তৃণমূল শিবির।

    স্থানীয় সূত্রে খবর, সোমবার সকাল এগারটা নাগাদ দেহুড়া গ্রাম থেকে অন্যন্য দলীয় কর্মীদের সঙ্গে একসঙ্গেই বাসে চড়ে সভাস্থলের উদ্দেশ্যে রওনা দেন রবীন্দ্রনাথ সাঁই। বর্ধমানের বাবুরবাগে সকলে বাস থেকে নেমে হেঁটে সভাস্থলের দিকে যান। তখনই দলছুট হয়ে যান রবীন্দ্রনাথ বাবু। সভামঞ্চে পৌঁঁছে অন্যান্যরা তাকে দেখতে পায়নি। সভার শেষেও বাসে উঠে রবীন্দ্রনাথ বাবুকে দেখতে পাওয়া যায়নি। বেশ খানিকক্ষণ তার জন্য অপেক্ষা করে তিনি ফিরে না আসায় বাস রওনা দেয় গ্রামের উদ্দেশ্যে। গ্রামে গিয়ে বিষয়টি জানালে পরিবারের লোকেরা বর্ধমান ও মেমারীতে খোঁজ করেন রবীন্দ্রনাথ বাবুর। বিষয়টি নিয়ে জানানো হয় মেমারীর বিধায়ককেও। শুরু হয় খোঁজা খুঁজি।

    জি আর পি সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত আটটা নাগাদ আপ অমৃতসর মেলের ধাক্কায় মৃত্যু হয় রবীন্দ্রনাথ সাঁই এর। পরিবারের সদস্যদের অনুমান, মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে আসার সময় গ্রামের অন্যান্য তৃণমূল কর্মীদের থেকে দলছুট হয়ে যাবার পর কোনও ভাবে গাংপুর স্টেশনে পৌঁছায়। তার শারীরিক বিভিন্ন সমস্যা ছিল সেকারণেই হয়তো ওভার ব্রীজ দিয়ে না গিয়ে রেললাইন দিয়ে পারাপার করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। বুধবার পরিবারের লোকেরা মৃতদেহ শনাক্ত করে। পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য বর্ধমান পুলিশ মর্গে পাঠিয়েছে।

    Malobika Biswas

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bardhaman, Bardhaman news

    পরবর্তী খবর