Home /News /purba-bardhaman /
Purba Bardhaman: ফের সড়ক দূর্ঘটনা পূর্ব বর্ধমানে

Purba Bardhaman: ফের সড়ক দূর্ঘটনা পূর্ব বর্ধমানে

সাত সকালেই ভয়াবহ দূর্ঘটনা পূর্ব বর্ধমানের দু নম্বর জাতীয় সড়কে। অল্পের জন্য প্রাণে বাঁচলেন বাসের যাত্রীরা। ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়ালো এলাকায়।

  • Share this:

    পূর্ব বর্ধমান: সাত সকালেই ভয়াবহ দূর্ঘটনা পূর্ব বর্ধমানের দু নম্বর জাতীয় সড়কে। অল্পের জন্য প্রাণে বাঁচলেন বাসের যাত্রীরা। ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়ালো এলাকায়। জানা গিয়েছে, একটি ডাম্পারের পিছনে একটি এস.বি.এস.টি.সি বাস সহ চারটি গাড়ি পরপর পিছনে ধাক্কা মারে। তাতেই এই দূর্ঘটনা ঘটে । আবারও দুর্ঘটনার কবলে পড়ল দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার একটি বাস । অল্পের জন্য প্রাণে বাঁচলো দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা বাসের মধ্যে থাকা যাত্রীরা। কিছুদিন আগেই দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার একটি বাস দূর্ঘটনার কবলে পড়েছিল পূর্ব বর্ধমানের মেমারীর পালসিট সংলগ্ন এলাকায়। বাস দ্রুতগতিতে আসার সময় দূর্ঘটনা ঘটে। আর এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও এদিন জাতীয় সড়কে দূর্ঘটনার কবলে পড়ল এস.বি.এস.টি.সি বাস আজাপুর সংলগ্ন এলাকায় দুই নম্বর জাতীয় সড়কে। সেভ লাইফ সেফ ড্রাইভ নিয়ে বারবার সচেতন বার্তা তুলে ধরলেও তা মানছেননা বাস চালকদের একাংশ। জাতীয় সড়কের এই ভয়াবহ দূর্ঘটনা নিয়ে প্রশ্নের মুখে যাত্রীদের নিরাপত্তা নিয়ে।

    এদিনের এই দূর্ঘটনার জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয় দুই নম্বর জাতীয় সড়কের বর্ধমান লাইনে। ঘটনাস্থলে জামালপুর থানার পুলিশ গিয়ে যানজটমুক্ত করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি ডাম্পার কলকাতা থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল, সেই সময়ে হঠাৎই আজাপুর সংলগ্ন এলাকায় রাস্তার মাঝেই ব্রেক কষে ডাম্পারটি।

    আরও পড়ুনঃ সাধু উদ্যোগ! স্বাস্থ্য পরীক্ষা শিবির আয়োজন করলেন কল্যাণী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক

    আর তখনই পিছনেই দ্রুতগতিতে আসা দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা একটি বাস ওই ডাম্পারের পিছনে ধাক্কা মারে, ওই বাসের পিছনে দুটি চারচাকা গাড়ি থাকায় ওই চারচাকা গাড়ি গুলিও এস.বি এস.টি.সি বাসের পিছনে গিয়ে ধাক্কা মারে। ওই চারচাকা গাড়ির পিছনে দ্রুতগতিতে আসা একটি লরি ধাক্কা মারে। পরপর চারটি গাড়িতে ধাক্কার জেরে চারচাকা গাড়ির চালক আহত হন।

    আরও পড়ুনঃ প্লাস্টিকে ভরা নবজাতকের মৃতদেহ! তুমুল শোরগোল কাটোয়া মহকুমা হাসপাতালে!

    যদিও প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। স্থানীয়রা বলেন, বারংবার জাতীয় সড়কে দূর্ঘটনা ঘটছে। নিয়ন্ত্রনহীন ভাবেই গাড়ি চালানোর জেরেই দূর্ঘটনা ঘটে। ফলে সচেতন হোক চালকরা দাবি তুলছেন তাঁরা।

    Malobika Biswas
    First published:

    Tags: Memari, Purba bardhaman

    পরবর্তী খবর