Home /News /off-beat /
Viral : আত্মবিশ্বাস ফিরে পেতে TikTok-এ অ্যাকাউন্ট খুললেন মহিলা! তার পর কী কাণ্ড ঘটল?

Viral : আত্মবিশ্বাস ফিরে পেতে TikTok-এ অ্যাকাউন্ট খুললেন মহিলা! তার পর কী কাণ্ড ঘটল?

আত্মবিশ্বাস ফিরে পেতে TikTok-এ অ্যাকাউন্ট খুললেন মহিলা! তার পর কী কাণ্ড ঘটল?

আত্মবিশ্বাস ফিরে পেতে TikTok-এ অ্যাকাউন্ট খুললেন মহিলা! তার পর কী কাণ্ড ঘটল?

Viral : ঘরে থাকতে থাকতে তাঁর মনে সৃষ্টি হয় বিভিন্ন ধরনের নেগেটিভ চিন্তা-ভাবনা।

  • Share this:

#ক্যানবেরা: একজন মহিলা মা হওয়ার পরে তার মনে বিভিন্ন ধরনের চিন্তার সৃষ্টি হয়। সেই সময় সেই মহিলার মনে বিভিন্ন ধরনের প্রশ্নের সৃষ্টি হয়। একজন মহিলা মা হওয়ার পর ভাবতে থাকে তার সোশ্যাল লাইফ, নিজের শরীর, আনফিট ড্রেস ইত্যাদি নিয়ে। এইসব বিষয়ে চিন্তা করে সে হারিয়ে ফেলতে শুরু করে তার কনফিডেন্স। কিন্তু এই ধরনের সকল মহিলার উচিত সকল নেগেটিভ চিন্তা দূরে সরিয়ে পজিটিভ চিন্তাভাবনা করা। এর ফলে সে ফিরে পেতে শুরু করবে তার হারানো আত্মবিশ্বাস।

এমনই ঘটনা ঘটেছে ৩৪ বছর বয়সের শিক্ষক নাতালি থ্রোনের (Natalie Throne) সঙ্গে। কানাডায় (Canada) বসবাসকারী নাতালি থ্রোন নিজের তিন সন্তান এবং হবু বরের সঙ্গে খুবই সুখী ছিলেন। এখন তিনি মেটারনিটি লিভে নিজের সন্তান দেখাশোনার কাজ করছেন। কিন্তু ঘরে থাকতে থাকতে তাঁর মনে সৃষ্টি হয় বিভিন্ন ধরনের নেগেটিভ চিন্তা-ভাবনা। এর ফলে তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহার করা শুরু করেন। সেখানে প্রথম প্রথম তাঁর খুব প্রশংসা করা হলেও, এমন কিছু প্রতিক্রিয়া তাঁর ছবিতে দেওয়া হয় যে তিনি খুব নিরাশ হয়ে পড়েন। কিন্তু নাতালি থ্রোন সেই সকল প্রতিক্রিয়ায় হার না মেনে এগিয়ে গিয়েছেন। তিনি অন্যান্য মায়েদেরও একই উপদেশ দেন যে অন্যের কথায় নিজের জীবন না বদলাতে।

আরও পড়ুন- করোনায় বেড়েছে স্তনদুগ্ধের পুষ্টি! তাই সন্তানের সঙ্গে নিজেও স্তনদুগ্ধ পান করছেন কোভিড আক্রান্ত মা

অন্যের কথা না শুনে এগিয়ে যেতে হবে

ডেলিভারির পর নাতালি থ্রোন টিকটকে নিজের গ্ল্যামারস ছবি এবং ভিডিও পোস্ট করতে থাকেন। এর জন্য অনেকেই তাঁকে ট্রোল করা শুরু করে। ৩৪ বছর বয়স হলেও তাঁকে অনেকেই বয়স্কা বলে ট্রোল করা শুরু করে। কিন্তু নাতালি থ্রোন সেই সব কথায় কান না দিয়ে নিজের ছবি এবং ভিডিও পোস্ট করে যাচ্ছেন। তিনি জানিয়েছেন অন্যের কথায় কান না দিয়ে এগিয়ে যেতে হবে।

আরও পড়ুন- অবিশ্বাস্য! সুস্থ হয়ে উঠেছে সাপে কাটা রোগী, বন্ধ হয়েছিল যার কিডনির ক্রিয়া

হবু বরের সাপোর্ট

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা নাতালি থ্রোনের ভিডিও তাঁর বন্ধুবান্ধব এবং পরিবারের লোকেরাও পছন্দ করেন না। কিন্তু তাঁর হবু বর তাঁকে সবসময় সাপোর্ট করেন। টিকটকে নাতালি থ্রোনের প্রায় ১.৫ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। অনেকেই তাকে হট মম বলে সম্বোধন করে। নাতালি থ্রোন সবসময় তাঁর ছবি এবং ভিডিও পোস্ট করতে থাকেন। অনেকে তাঁর সমালোচনা করলেও অনেক তাঁর প্রশংসাও করে। কিন্তু যারা নাতালি থ্রোনকে বয়স্কা বলে শর্ট ড্রেস পরতে বাণন করে, তাদের নাতালি থ্রোন নিজের ফ্রেন্ড লিস্ট থেকে বের করে দেন।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: TikTok, Viral

পরবর্তী খবর