Home /News /off-beat /
Viral Wedding Video: সুপারহিট শ্বশুরবাড়িতে বিয়ের দিন! প্রসেনজিতের শ্বশুরবাড়ি জিন্দাবাদের গান গেয়ে তুললেন ঝড় হবু বর...

Viral Wedding Video: সুপারহিট শ্বশুরবাড়িতে বিয়ের দিন! প্রসেনজিতের শ্বশুরবাড়ি জিন্দাবাদের গান গেয়ে তুললেন ঝড় হবু বর...

বরের শ্বশুরবাড়ি জয় বিয়ের রাতেই!

বরের শ্বশুরবাড়ি জয় বিয়ের রাতেই!

Viral Wedding Video: এই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বরকে যিনি একদম নায়কের মতো নিজের বিয়েতেই “এন্ট্রি” নিচ্ছেন গান গাইতে গাইতে।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: সোশ্যাল মিডিয়া এমন এক জায়গা যেখানে প্রতিদিনই চোখে পরে এমন কিছু মণিমাণিক্য যা দেখে মন ভালো হয়ে যায় একনিমেষে। ভালো লাগলে সেই সব ছবি ও ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নেটিজেনরা। আর তা নিমেষে ছড়িয়ে পরে উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম। সোশ্যাল-এর যে কোনও হ্যান্ডেলেই চোখে পরে এমনই হাজারো ভাইরাল (Viral Wedding Video) ভিডিও। আসলে ভাইরাল হওয়া ওই ভিডিওগুলিতে এমন কিছু “বিষয়বস্তু” থাকে যা গতানুগতিক আর পাঁচটা ঘটনার থেকে সম্পূর্ণ আলাদা হয়। আর তাতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়তে থাকে এই ছবি ও ভিডিও।

    আরও পড়ুন : একই স্বামীকে বিয়ে করে সতীন হলেন ৩ বোন! রাখলেন আজব শর্ত! কারণ চমকে দেবে...

    বর্তমানের এই সব ভাইরাল হওয়া ভিডিওগুলির  (Viral Wedding Video)  মধ্যে একটা বড় অংশ জুড়ে থাকে বিয়ে বাড়ির অনুষ্ঠান ও বর-কনের নানা ধরণের মজাদার ভিডিও (Viral Video)। এবার সেই তালিকায় নতুনভাবে সংযোজিত হল সম্প্রতি আরেকটি ভাইরাল হওয়া ভিডিও (Viral Groom Video)। ইতিমধ্যেই এই ভিডিওটি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তুমুল ভাবে ছড়িয়ে পড়ছে এই অন্যরকম ভিডিওটি।

    আরও পড়ুন : আজব স্টেশন বটে! ট্রেনের ইঞ্জিন থাকে এক রাজ্যে, বগি অন্য রাজ্যে!

    এই ভাইরাল ভিডিওটিতে  (Viral Wedding Video)  দেখা যাচ্ছে এক বরকে যিনি একদম নায়কের মতো নিজের বিয়েতেই “এন্ট্রি” নিচ্ছেন গান গাইতে গাইতে (Viral Groom Video)। তবে, এখানেই শেষ নয়, পাশাপাশি তিনি তাঁর অসাধারণ সুরের মূর্ছনায় কার্যত মাতিয়ে দিয়েছেন সবাইকে। বিয়ে করতে গিয়েই তিনি গাইলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির সেই বিপুল জনপ্রিয় “চোখ তুলে দেখ না কে এসেছে” গানটি (Viral Video)। এছাড়াও, গানটিতে থাকা মহিলা কন্ঠটিও সুনিপুণ ভাবে ফুটিয়ে তোলেন তিনি।

    আর এই ভিডিওটিই  (Viral Groom Video) বর্তমানে মাতিয়ে দিচ্ছে নেটিজেনদের। ভিডিওটিতে আরও দেখা যায় যে, এই গানের তালে তালে পা মিলিয়েছেন সেখানে উপস্থিত অতিথি অভ্যাগতরাও। এক কথায় বিয়ে করতে যাওয়ার সময়েই জমজমাট ভাবে আসর মাতিয়ে দেন বর নিজেই। নেটিজেনদের প্রশংসাও পেয়েছেন তিনি এমন পুরোনো হিট বাংলা গানের নস্টালজিয়া উস্কে।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Groom, Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর