Home /News /off-beat /
Viral video: বিরাট ট্রাকের সামনে নাগিন ডান্স! হর্নের তালে মাতোয়ার যুবকের দল, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেন

Viral video: বিরাট ট্রাকের সামনে নাগিন ডান্স! হর্নের তালে মাতোয়ার যুবকের দল, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেন

Viral video

Viral video

Viral video : হঠাৎই বাইকগুলিকে মাঝরাস্তায় রেখে নেমে পড়েন। যুবকরা উৎসাহের সঙ্গে নাচতে শুরু করলে আরও অনেকেই এসে সেখানে যোগ দেন সেখানে।

  • Share this:

#নয়াদিল্লি: গ্রীষ্মের দীর্ঘ দাবদাহের পরে যখন বর্ষা আসে তখন স্বভাবতই প্রকৃতির পাশাপাশি আমাদের মনেও চাঞ্চল্য জাগে। বর্ষার পরে চারদিকের ভেজা নিবিড় সবুজ প্রকৃতির দর্শন পেতে আমরা বেরিয়ে পড়ি রাস্তায়। সম্প্রতি কর্নাটকে এমনই একটি ঘটনা ঘটেছে। ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই আনন্দে মেতে উঠেছেন নেটাগরিকরা।

কয়েক সেকেন্ডের ওই ভিডিও-তে দেখা যাচ্ছে, কয়েকটি মোটর বাইক নিয়ে বাইকারদের একটি দল একটি ট্রাকের আগে আগে ছুটে আসছে। তারপর তাঁরা হঠাৎই তাদের বাইকগুলিকে মাঝরাস্তায় রেখে নেমে পড়েন। কয়েকজন আবার কোমর দুলিয়ে ততক্ষণে নাচাও শুরু করে দিয়েছেন। কী হচ্ছে এমনটা ভাবতে ভাবতেই পেছনে এসে দাঁড়ায় একটি ট্রাক। শোনা যায় 'নাগিনা'-এর জনপ্রিয় ‘ম্যায় তেরি দুশমন’ গানের সুর। না কোনও বাদ্যযন্ত্র নয়, সুর উঠছে ট্রাকের হর্ন থেকে। ব্যস! তারপরই বাইকাররা রাস্তার মাঝে দাঁড়িয়ে নাচতে শুরু করেন।

যুবকরা উৎসাহের সঙ্গে নাচতে শুরু করলে আরও অনেকেই এসে সেখানে যোগ দেন সেখানে। এদের মধ্যে কয়েকজনকে উত্তেজনায় চিৎকারও করতেও শোনা যায়। একটি ছেলে রাস্তায় হামাগুড়ি দেওয়ার সময় জনপ্রিয় ‘নাগিনা’ গানের স্টেপ ফলো করার চেষ্টা করে।

এই ভিডিওটি Twitter, YouTube এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও ভাইরাল হয়ে উঠেছে। বৃষ্টির আমেজে যুবকদের নাগিন নাচ ইন্টারনেটে দারুন হিট হয়ে উঠেছে। এক টুইটার ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘সত্যি! খুশি হওয়ার জন্য কোনও বিশেষ কারণের দরকার নেই।’ অন্যজন এই কমেন্টের উত্তরে লিখেছেন, ‘সুখ আসলে আমাদের মনের বিষয়, ভাগ্যের নয়।’ অনেকেই এই ভিডিও দেখে তাদের যুবক বয়সের কথা মনে করে পুলকিত হয়েছেন। কেউ কেউ তাদের পুরনো দিনের কথা শেয়ারও করেছেন।

আরও পড়ুন- জলীয় বাষ্পের হদিশ দূরবর্তী গ্রহে! একের পরে এক বিস্ময় ধরা পড়ল নাসার জেমস ওয়েব টেলিস্কোপে

এ দিকে ভারতের আবহাওয়া দফতর (India Meteorological Department) কর্নাটক এবং অন্যান্য রাজ্যে ভারী বৃষ্টির সতর্কতা জারি করেছে। গত ১২ জুলাই, ২০২২ থেকে গুজরাট, কোঙ্কন এবং গোয়া, মধ্য মহারাষ্ট্র এবং উপকূলীয় কর্নাটকে নতুন করে নিম্নচাপ তৈরি হওয়ার কারণে ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Video viral

পরবর্তী খবর