Home /News /off-beat /
পা ফেলতেই হুড়মুড়িয়ে তলিয়ে গেল ফুটপাত! কী হল পথচারীর, দেখুন রোমহর্ষক ভিডিও

পা ফেলতেই হুড়মুড়িয়ে তলিয়ে গেল ফুটপাত! কী হল পথচারীর, দেখুন রোমহর্ষক ভিডিও

কংক্রিটের অংশ তলিয়ে গেল বেশ গভীর এক গর্তে

কংক্রিটের অংশ তলিয়ে গেল বেশ গভীর এক গর্তে

Viral Video : ভাইরাল হওয়া এই ভিডিওয় যে ব্যক্তি আমাদের সবার নজর কেড়ে নিয়েছেন, তাঁর মতো কাজকর্ম আমরাও করে থাকি না?

  • Share this:

'জাস্ট অ্যানাদার নর্মাল ডে'!

যে ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর থেকেই ভাইরাল হয়ে গিয়েছে দেখতে না দেখতেই, তার ক্যাপশনে এটাই লেখা হয়েছে।

অবশ্য, সেভাবে দেখলে, যা হতে চলেছিল, যা হয়েছে- তার সবটাই একটা সাধারণ দিনের ঘটনাই! রাস্তা কি মেরামত করা হয় না? না কি ভাইরাল হওয়া এই ভিডিওয় যে ব্যক্তি আমাদের সবার নজর কেড়ে নিয়েছেন, তাঁর মতো কাজকর্ম আমরাও করে থাকি না?

ব্যাপারটা খোলসা করা যাক! ভাইরাল হওয়া এই ভিডিও দিনচারেক আগে পোস্ট করা হয়েছে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Reddit-এ। সেখানে দেখা যাচ্ছে এক সিসিটিভি ফুটেজ। বুঝে নিতে অসুবিধা নেই যে ঘটনার অকুস্থল এক শহরের কোনও এক দোকানের সামনের ফুটপাথ। সিসিটিভি ক্যামেরাও সম্ভবত ওই দোকানের বাইরেই লাগানো ছিল, যাতে ঘটনাটা ধরা পড়েছে।

আরও পড়ুন :  খাওয়ানোর টাকা নেই, এক ডজন সিংহকে নিলামে তুলবে লাহৌরের চিড়িয়াখানা

ভিডিওর শুরুতে আমরা দেখছি কর্মব্যস্ত এক দিনের ছবি, যে রকম সব শহরেরই সাধারণ আরেকটা দিনের দৃশ্য! দেখা যাচ্ছে মূল সড়ক, আর দেখা যাচ্ছে যে সেই বড় রাস্তা পার হয়ে নীল জামা গায়ে এক ব্যক্তি দ্রুত পায়ে হেঁটে আসছেন সেই দোকানের দিকে। রাস্তা পার হয়ে তিনি পা রাখলেন ফুটপাথে, খুব তাড়াতাড়ি পা ফেলছিলেন বলেই বেঁচে গেলেন, কেননা, পা ফেলার সঙ্গে সঙ্গে ফুটপাথের কিছুটা হুড়মুড়িয়ে ভেঙে পড়তে দেখা গেল, সেই কংক্রিটের অংশ তলিয়ে গেল বেশ গভীর এক গর্তে।

 

আরও পড়ুন :  বয়ফ্রেন্ড অফ দ্য ইয়ার ! ডেটে গিয়ে বেছে দিলেন গার্লফ্রেন্ডের মাথার উকুন! ভিডিও ভাইরাল

চমকে উঠে ওই ব্যক্তি জিভ কাটলেন দোকানের সামনের দিকে তাকিয়ে! সঙ্গে সঙ্গেই দোকানের কাচের দরজা ঠেলে বাইরে বেরিয়ে এলেন আরও তিন ব্যক্তি একে একে। ভিডিও দেখে বুঝে নিতে অসুবিধা নেই যে এঁরা সবাই পরস্পরের পরিচিত, খুব সম্ভবত সবাই ওই এক দোকানেই কাজ করে থাকেন। বাকি তিন ব্যক্তিকেও হাসতে দেখা গেল প্রথমজনের কাণ্ড দেখে। কেন না, সদ্য কংক্রিট করা ওই জায়গা যে পুরোপুরি শুকোয়নি, তা একটু নজর করলেই বোঝা যেত!

এই ভিডিও সোশ্যাল মিডিয়া ইউজারদের মন জয় করে চলেছে। আমরা কিন্তু বলব অন্য কথা- এটা দেখার পরে কি রাস্তা চলাচল নিয়ে আমরা আরেকটু সচেতন হয়ে উঠব না?

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Viral, Viral News, Viral Video

পরবর্তী খবর