Home /News /off-beat /
Viral Video: সাঁতরে এসে প্রেমিকাকে ফুল দিয়ে প্রেম নিবেদন করল প্রেমিক সিল মাছ, মিষ্টি ভিডিও দেখে খুশ নেটদুনিয়া

Viral Video: সাঁতরে এসে প্রেমিকাকে ফুল দিয়ে প্রেম নিবেদন করল প্রেমিক সিল মাছ, মিষ্টি ভিডিও দেখে খুশ নেটদুনিয়া

প্রেমিক-প্রেমিকা সিল মাছের ভিডিও দেখে মুখে হাসি নেটিজেনদের

  • Share this:

    ইদানীং ভাইরালের যুগ চলছে! পছন্দের কোনও কনটেন্ট, তা সে গান হোক কী নাচ কিংবা মনভালো করা কোনও দৃশ্য... নিমেষে ছড়িয়ে যাচ্ছে গোটা বিশ্বে! লাফিয়ে লাফিয়ে বাড়ছে লাইক-ভিউ-শেয়ার-এর সংখ্যা! কনটেন্টের মাণের উপর নির্ভর করে কনটেন্ট ভাইরাল হতেও সময় লাগছে না!

    সদ্য একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে, যা দেখে শত দুঃখতেও মুখে হাসি ফুটবে, হাজার স্ট্রেস-টেনশনের মধ্যেও দেখবেন মন কী হালকা লাগছে! শুধু মানুষ নয়, প্রাণীকূলও যে যথেষ্ট রোম্যান্টিক, জীব-জন্তুদের মধ্যেও যে রোম্যান্সের অভাব নেই, তারই প্রমাণ এই ভিডিও! ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাঁতরে এসে প্রেমিকাকে ফুল দিয়ে প্রেম নিবেদন করছে প্রেমিক সিল! সিলের রোম্যান্টিক কায়দায় প্রেম নিবেদনে খুশ নেটিজেনরা। শেয়ার হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভিউ ছাড়িয়েছে ৪৭০০ হাজার, লাইকের বন্যা বয়ে গিয়েছে!

    “Creature Nature” নামের একটি অ্যাকাউন্ট থেকে ট্যুইটারে ভিডিওটি শেয়ার করা হয়। ক্যাপশনে লেখা হয়েছে, ' সে ওকে ফুল দিল...তার খুশির সীমা নেই!''

    দেখুন সেই ভিডিও--

    ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি পুল এনক্লোজারে রয়েছে দুটি সিল মাছ। পুরুষটির সামনে দড়িতে করে একগোছা টিউলিপ ফুল ঝোলালো নয়। সিলমাছটি হলুদ টিউলিপ মুখে করে তুলে নেয়, তারপর সাঁতার কাটতে কাটতে এগিয়ে যায় তার মহিলা সঙ্গিনীর কাছে। এবার পাখনা দুটি জোরা করে প্রেমিকাকে সেই ভালবাসার ফুল উপহার দেয় পুরুষ সিল। ভালবাসায় গদোগদো হয়ে সেই ফুল গ্রহণ করল স্ত্রী সিল, তারপর গোটা পুল জুড়ে তার সে কী উন্মাদনা... গোল গোল ঘুরছে আর প্রেমিকের উপহার সবাইকে দেখাচ্ছে!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর